মুরাদনগরে ভয়াবহ অগ্নিকান্ড অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :

মুরাদনগর উপজেলা সদরে ভয়াবহ অগ্নিকান্ডে ভষ্মীভূত ঘরবাড়ি।
কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট এক ভয়াবহ অগ্নিকান্ডে নগদ টাকাসহ প্রায় অর্ধকোটি টাকার সম্পদ ভষ্মীভূত হয়েছে।

ফায়ার সার্ভিস, প্রত্যক্ষদর্শীরা ও ক্ষতিগ্রস্তরা জানায়, রোববার রাত আনুমানিক সাড়ে ১১টায় মুরাদনগর উপজেলা সদরের সরকারী হাসপাতাল সংলগ্ন জীবন পুলিশের বাড়িতে আগুনের শিখা দেখে স্থানীয় লোকজন দৌড়ে ছুটে আসে। বাড়ির ভিতরে সিএনজি অটো রিকশার গ্যারেজ থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হবার ভয়ে লোকজন আগুন নেভানোর চেষ্টা করেনি। এ সময় উক্ত বাড়িতে ভাড়াটিয়া ৫টি পরিবারের ৭টি ঘরে থাকা নগদ আড়াই লাখ টাকা, ৫ ভরি স্বর্নালংকার, ৫টি সিএনজি চালিত অটো রিকশা, গ্যারেজের যন্ত্রাংশ, প্রয়োজনীয় কাগজপত্র ও বাড়ির আসবাবপত্র এবং কাপড়চোপড়সহ প্রায় অর্ধকোটি টাকার সম্পদ ভষ্মিভূত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। মর্মান্তিক অগ্নিকান্ডটি দেখতে স্থানীয় শত শত লোকজন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘটনাস্থলে ভীর জমান এবং ক্ষতিগ্রস্তদের সান্তনা দেন। অথচ এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রশাসনের কোন কর্মকর্তা কিংবা রাজনৈতিক কোন নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেনি বলে ক্ষতিগ্রস্তরা দুঃখ প্রকাশ করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বেগম অগ্নিকান্ডের ঘটনাটি শুনেছেন বলে জানান।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply