মুরাদনগরে গণধোলাই দিয়ে ডাকাতকে পুলিশে সোপর্দ

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগরে বিক্ষুব্দ জনতা কর্তৃক কাউছার আলম (২৮) নামের এক ডাকাতকে আটকপূর্বক গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। রোববার ভোর রাতে উপজেলার দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কে কিছুদিন যাবত চুরি, ডাকাতি ও ছিনতাই বৃদ্ধি পেয়েছে। এ নিয়ে গত কয়েক মাসে মুরাদনগর থানায় বেশ কয়েকটি মামলা হয়েছে। প্রতিদিনের মতো রোববার ভোর রাতে কয়েকটি সিএনজি চালিত অটো রিকশা থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাই কালে এলাকাবাসী টের পেয়ে ডাকাতদের ব্যারিকেড দেয়। তখন সহযোগী ৭/৮ জন ডাকাত পালিয়ে গেলেও কাউছার আলম পালাতে পারেনি। তখন চোর, ডাকাত ও ছিনতাইকারীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী ধাওয়া করে দৌলতপুর কবি নজরুলের তোরণের দক্ষিন পাশের মুরগীর ফার্মের নিকট থেকে কাউছার আলমকে আটক করে গণধোলাই দেয়। পরে থানায় খবর দিলে মুরাদনগর থানা পুলিশের এসআই অজয় চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁেছ উত্তেজিত জনতার কবল থেকে কাউছার আলমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে উপজেলার দক্ষিন বাঙ্গরার গুচ্ছ গ্রামের মৃত তারু মিয়ার ছেলে। এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply