মুরাদনগরে ইউসুফ আব্দুল্লাহ হারুনকে অবাঞ্চিত ঘোষনা : সড়ক অবরোধ

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার মুরাদনগরে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুনকে অবাঞ্চিত ঘোষনা করেছে মুরাদনগর উপজেলা ছাত্রলীগ ও আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমিটির সদস্যরা। শনিবার দুপুরে তারা মুরাদনগর কোম্পানীগঞ্জ সড়ক ঘন্টাব্যাপী অবরোধ করে রাখলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে তারা আওয়ামীলীগ কার্যালয়ে এক প্রতিবাদ সমাবেশে করেন। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন কুমার সাহা, সমাজকল্যান সম্পাদক মুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা সভাপতি সৈয়দ রাজিব আহাম্মদ, সহসভাপতি আজাদ আল মামুন, জালাল উদ্দিন, প্রচার সম্পাদক মনির হোসেন, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমিটির উপজেলা আহ্বায়ক শরিফুল আলম চৌধুরী, যুবলীগ নেতা মাহফুজুর রহমান বাক্কী ও ইউপি সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

বক্তারা কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার সম্পর্কে সন্ত্রাস ও চাঁদাবাজির মিথ্যা অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। যারা নিজেদেরকে আওয়ামীলীগের নেতা দাবি করে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছেন প্রকৃত পক্ষে তারা দলের কেউ নয় বলে দাবি করেন।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply