চান্দিনায় ৪ হিন্দু পরিবারে ডাকাতি :১০ লক্ষাধিক টাকার মালামাল লুট; আহত ৪

মাসুমুর রহমান মাসুদ, স্টাফ রিপোর্টার :

কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামের ৪ হিন্দু পরিবারে গত শুক্রবার (২৮ অক্টোবর) রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এসময় বাঁধা দিলে ডাকাতদলের ধারালো অস্ত্রের কুপে আহত হয় ওই গ্রামের মৃত সুকুমার চন্দ্র করের ছেলে সঞ্জয় কর (৪০) ও তার স্ত্রী শিখা কর (৩৫), মৃত রমেশ চন্দ্র করের ছেলে নিখিল কর (৬০) ও তার ছেলে প্রবীর কর (২৪)। এসময় ডাকাতদল চারটি ঘর থেকে নগদ ৮০ হাজার টাকা, ১৩ ভরি স্বর্ণালংকার, ৯ ভরি রূপার গহনা, ৫টি মোবাইল সেটসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এদিকে পুলিশ ওই ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে।

আহত নিখিল চন্দ্র কর জানায়, রাত অনুমান ১টায় সঞ্জয় কর-এর ঘরে সিধ কেটে মুখোশধারী একদল ডাকাত প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুটে নেয়। তিনি আরও জানান, গুরুতর আহতদের শুক্রবার রাত ৩টায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত সঞ্জয় কর ও শিখার করের অবস্থা আশংকা জনক। খবর পেয়ে কুমিল্লা’র এএসপি সার্কে ইউসুফ মীর ও চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

চান্দিনা থানার অফিসার ইন চার্জ মো. গোলাম মোর্সেদ জানান, আমরা সন্দেহ জনক ভাবে এক জনকে আটক করেছি। জিজ্ঞাসাবাদ চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত চান্দিনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply