চৌদ্দগ্রামে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ ॥ আহত ৮

জামাল উদ্দিন স্বপন:
গতকাল শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের ঘিনাগাজী, আমজাদের বাজার ও চৌদ্দগ্রাম বাজারে পৃথক তিনটি সড়ক দূর্ঘটনায় চালক ও হেলপারসহ ৩ ব্যক্তি নিহত হয়েছেন। এসকল ঘটনায় ব্যবসায়ীসহ অপর ৮ ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- কাভার্ডভ্যান চালক মানিকগঞ্জের দৌলতপুর থানার চরমস্তরীর মঙ্গল শেখের ছেলে জয়নাল আবেদীন, মিটি ট্রাক চালক ফেনী দাগনভূঁইয়া থানার মাছুমপুরের আবু জাফরের ছেলে আলমগীর হোসেন ও অজ্ঞাত হেলপার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শুক্রবার সকালে আমজাদের বাজার এলাকায় কুমিলাগামী মিনি ট্রাকের (কক্সবাজার-চ-০২-০০১২) সাথে চট্টগ্রামগামী কাভার্ডভ্যানের(ঢাকামেট্রো-ট-১৬-৩১৩১) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মিনি ট্রাক চালক আলমগীর নিহত হয়। এঘটনায় মিনি ট্রাকের হেলপার দাগনভূঁইয়ার মাছুমপুর গ্রামের সুজন, যাত্রী ফলব্যবসায়ী লাকসামের মোস্তফা, শফিকুর রহমান, বাছেদ, তাজুলসহ ৫জন আহত হয়। এছাড়া মহাসড়কের ঘিনাগাজী ও চৌদ্দগ্রাম বাজার এলাকায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ও ৩ জন আহত হয়েছে। পুলিশ দূর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে তাৎক্ষণিক যান চলাচল স্বাভাবিক করে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply