চাঁদাবাজদের সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা গুরুতর আহত

শরিফুল আলম চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :

আহত যুবলীগ নেতা মোঃ জাকির হোসেন।
মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জ বাজারের ভিংলাবাড়ী আলম মটরসের মালিক ও পরিবহন ব্যাবসায়ী আঃ লতিফ মোল্লার পুত্র সাবেক ছাত্রলীগ নেতা এবং বর্তমানে কুমিল্লা (উঃ) জেলা যুবলীগের সদস্য মোঃ জাকির হোসেন সন্ত্রাসীদের এক লক্ষ টাকা চাঁদা পরিশোধে অনীহা প্রকাশ করায় কুপিয়ে গুরুতর আহত করেছে চাঁদাবাজরা।

মুরাদনগর থানায় দায়েরকৃত চাাঁদাবাজির মামলার এজহার সুত্রে জানা যায়,গত বুধবার সকাল ১২ টার দিকে কুমিল্লা-সিলেট মহা সড়কের গোমতী ব্রীজের উত্তর পার্শ্বে মুরাদনগর থানার নগরপার গ্রামের মৃত আঃ মতিন মাষ্টারের পুত্র সাইফুল ইসলাম মামুনের নেতৃত্বে একদল চাঁদাবাজ পুর্বে দাবীকৃত এক লক্ষ টাকা আদায়ের লক্ষে মোঃ জাকির হোসেনকে পথরোধ করে। এ সময় চাঁদা দিতে অস্বীকৃতী জানালে জাকিরকে মামুনের সাথে থাকা সাহেদুল আলম,জাহাঙ্গীর আলম,জাকির হোসেন ভুইয়া,হানিফ ভুইয়া সহ অগাত আরো ৮/১০ জন এলোপাথারী কিল ঘুষি ও এক পর্যায়ে জাহাঙ্গীর আলম কিরিচ দিয়ে জাকিরের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পরে। পরে পথচারী ও স্থানীয়দের সহযোগীতায় দ্রুত কুমিল্লা জেনারেল হাসপাতালে আহত জাকিরকে ভর্তি করা হয়।

আহত জাকির হোসেন জানায়,এই চক্রটি আমার ব্যাবসায় ইর্ষান্বিত হইয়া এর আগেও কয়েকবার চাঁদা গ্রহন করেছে। আমি ব্যাবসার ক্ষতির দিক চিন্তা করে কোন প্রকার আইনি ব্যাবস্থা গ্রহন করিনি এ ছাড়া এই চক্রটি একটি প্রভাবশালী নেতার ছত্রছায়ায় এই সব কর্মকান্ডের জন্য আমার মত আরো অনেকে ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না। কিন্তু বর্তমানে আমার নিকট এত বড় চাঁদা দাবী করেছে যা আমার পক্ষে মিটানো সম্ভব ছিল না।

এ ব্যাপারে মুরাদনগর থানায় ঐ দিন রাতে একটি চাঁদাবাজির মামলা হয়েছে যাহার নং-৪৮/৩৬১/১৬-১০-১১ ইং।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply