খালেদা-নিজামীর কোন ষড়যন্ত্রই ডিজিটাল রূপরেখাকে ধ্বংস করতে পারবে না . সভাপতি, ঢাকা মহানগর (দঃ) ছাত্রলীগ

নাজমুল করিম ফারুক, তিতাস :

তিতাসে ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছেন ঢাকা মহানগর (দঃ) ছাত্রলীগের সভাপতি আনিছুর রহমান আনিছ।
খালেদা-নিজামীর কোন ষড়যন্ত্রই শেখ হাসিনার ডিজিটাল রূপরেখা ধ্বংস করতে পারবে না। যুদ্ধাপরাধীদের বিচার কাজকে বাঁধাগ্রস্থ করতে পারবে না তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত দুলারামপুর বাজারে দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি আনিছুর রহমান আনিছ একথা বলে। তিনি আরো বলেন, খালেদা-নিজামীর অত্যাচার থেকে দেশবাসীকে রক্ষা করতে ছাত্রলীগকে এগিয়ে আসতে হবে এবং ছাত্রলীগকে অনুসরণ করে ছাত্রদলকে রাজনীতি করতে আহ্বান করেন। তিনি বর্তমান সরকারের শিক্ষানীতি ও নারীনীতি নিয়ে আলোচনাকালে বলেন, আওয়ামীলীগই পারে বাংলাদেশের উন্নয়নের চিত্র পাল্টে দিতে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলম মুরাদের সভাপতিত্বে উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কুমিল্লা (উঃ) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন বাবু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা (উঃ) জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিব, মোঃ জুলহাস, প্রচার সম্পাদক কামাল পারভেজ, সহ-প্রচার সম্পাদক ফরহাদ আহমেদ, আইন বিষক সম্পাদক মির্জা হোসাইন, সদস্য আবদুল আলীম সোহাগ, উপজেলা ছাত্রলীগ নেতা তাইজুল ইসলাম তারা, সজিবুর রহমান, মামুনুর রশীদ, উপজেলা আওয়ামীলীগ নেতা মাজারুল ইসলাম, আবু মোতালেব পারুল, রফিকুল ইসলাম ও শামছুল আলম মোল্লা প্রমূখ। সম্মেলনে রফিকুল ইসলাম নীরবকে সভাপতি, ডাঃ সেলিম ভূঁইয়াকে সাধারণ সম্পাদক ও মোঃ শামীম আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ বিশিষ্ট ভিটিকান্দি ইউনিয়ন ছাত্রলীগের কমিটির গঠন করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply