হাজিগঞ্জে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ২জন সহ ৫জনের মর্মান্তিক মৃত্যু!!

কচুয়া প্রতিনিধি :
হাজিগঞ্জ পৌরসভার এনায়েতপুর বাসষ্ট্যান্ডের পূর্ব পাশে ট্রাক-সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারের ২জন সহ ৫জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে ১জন। একই পরিবারের সদস্যরা হচ্ছে- কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের মতুরাপুর গ্রামের মিয়াজী বাড়ীর নূরুল ইসলামের স্ত্রী হাছিনা আক্তার (৩৬) ও তার কন্যা নাহার আক্তার তন্দ্রা (৮), ওই একই বাড়ীর (মিয়াজী বাড়ীর) ইউছুফের স্ত্রী ফারহানা আক্তার খুশি (৩৭), সিএনজি স্কুটারের ড্রাইভার শাহরাস্তি উপজেলার মেহের গ্রামের আবদুল মান্নান (৪৫) ও উয়ারুকের অধিবাসী আঃ আজিজ (৪০)। এছাড়া একই পরিবারের অর্থাৎ নুরুল ইসলামের পুত্র আহসানুল হক রাব্বী (১১) গুরুতর আহত হয়েছে। তাকে মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা যায়, মৃত্যুবরণকারীরা সিএনজি স্কুটার যোগে হাজীগঞ্জ বাজার থেকে আসার পথে বিকাল ৩ টার দিকে হাজিগঞ্জ পৌরসভার এনায়েতপুর বাসষ্ট্যান্ডের পূর্ব পাশে এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৬২৭৪) সিএনজি স্কুটারটিকে প্রচন্ড ধাক্কা দিলে স্কুটারটি রাস্তার পাশে একটি বিরাট বৃক্ষের সাথে গিয়ে ধুমড়ে মুছড়ে পড়ে। এতে উল্লেখিত ব্যক্তিরা ঘটনাস্থলে মারা যায়। মৃতদের কারো কারো শরীরের কোন কোন অংশ দেহ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়ে। ঘটনার পর পরই ট্রাক ড্রাইভার পালিয়ে যায়।

মতুরা গ্রামের মিয়াজী বাড়ীতে একই পরিবারের ২ মৃতের লাশ এসে পৌঁছলে সেখানে এক অবর্ণনীয় শোকের মাতম সৃষ্টি হয়। ঘটনার পর স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করার পর ভাংচুর করে ও এক ঘণ্টা চাঁদপুর-কুমিল্লা সড়ক অবরোধ করে রাখে। পরে এএসপি সার্কেল (হাজিগঞ্জ) তারেক আহমেদ ও হাজিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং বিক্ষোভকারিরা অবরোধ তুলে দেন।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply