তিতাসে ৯ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা :গ্রাম্য শালিসে অভিযুক্তকে ৫০ জুতাপেটা

তিতাস প্রতিনিধি :
তিতাসের সদর ইউনিয়নের কলাকান্দি গ্রামে ৯ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় গ্রাম্য শালিসে অভিযুক্তকে ৫০ জুতাপেটা দেয়া হয়েছে।

এলাকাবাসীর সাথে আলাপ করে জানা যায়, উপজেলার কলাকান্দি গ্রামের আঃ মজিদ মিয়ার ছেলে মোঃ শেখ ফরিদ (৩০) একই গ্রামের মোমেন মিয়ার শিশুকন্যা মরিয়ম আক্তার (৯) কে ২৩ অক্টোবর ধর্ষণের চেষ্টা করে। এতে উক্ত গ্রামের সুশীল সমাজের মধ্যে বিরুপ্রতিক্রিয়া সৃষ্টি হলে সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার, ইউপি চেয়ারম্যান, আইন-শৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি বা প্রশাসনকে না জানিয়ে একটি মহল ২৪ অক্টোবর গ্রাম্য শালিসীর মাধ্যমে অভিযুক্ত শেখ ফরিদকে জনসম্মুখে ৫০টি জুতাপেটা করে এবং ভবিষ্যতে এধরনের কাজ করলে ১ লক্ষ টাকা মুচলেকা দিতে হবে মর্মে ষ্ট্যাম্পে অভিযুক্ত ও তার পরিবারের সদস্যদের স্বাক্ষর নেন। বিচারকাজের সংশ্লিষ্ট একজন বিচারকের সাথে আলাপ করে এর সত্যতা পাওয়া যায়। তবে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার মোঃ শফিকুল ইসলাম বেপারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ নবীর হোসেন কিছু জানেন না বলে জানান।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply