লাকসামের গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন’র বিরুদ্ধে থানায় জিডি

লাকসাম প্রতিনিধি:
লাকসামের গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে মেল্লা গ্রামের আবু তাহের পাটোয়ারী নামে এক ব্যক্তি গত ১৫ সেপ্টেম্বর লাকসাম থানায় সাধারণ ডায়েরী ও গত ১৮ সেপ্টেম্বার উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।

সাধারণ ডায়েরী ও লিখিত অভিযোগের বিবরণে জানা যায়, উপজেলার গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, মেল্লা গ্রামের মো: মোবারক হোসেন ভূঁইয়া একজন পরধন লোভী, জোর-জুলমবাজ ও অসামাজিক প্রকৃতির লোক এবং তিনি বিভিন্ন গ্রামের প্রবাসীর স্ত্রী, বিধবা, স্বামী পরিত্যক্তা ও পতিতাদের নিয়ে রঙ্গ রস করে ঘুরে বেড়ায়। তার ভয়ে এলাকার অসহায় মানুষ মুখ খুলতে সাহস পায় না। তিনি তার এলাকার কোন দেন-দরবার বিচার-আচার কিছুই মানেন না। ক্ষমতাসীন হওয়ায় তার ভয়ে এলাকার লোকজন সব সময় আতংকগ্রস্ত থাকে। তার অত্যাচারে এলাকার অসহায় মানুষ আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

সম্প্রতি মেল্লা গ্রামের আবু তাহের পাটোয়ারীর মালিকানাধীন জায়গায় মোবারক হোসেনের ব্যক্তি মালিকানাধীন বেড়িবাঁধে যাতায়াতের জন্য রাস্তা প্রসস্ত করতে না দেওয়ায় তাহেরকে সন্ত্রাস দিয়ে প্রাণ নাশের হুমকি দেয়।

এ ঘটনায় আবু তাহের পাটোয়ারীর পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ বিষয়ে গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন ভূঁইয়া বলেন-আমাদের ব্যক্তি মালিকানাধীন রাস্তা প্রসস্ত করা নিয়ে ঝামেলা রয়েছে।

Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply