সৌদি আরবে বাংলাদেশ দূতাবাস লেবার কাউন্সিলর হারুন অর রশীদ এর বিদায় সম্বর্ধনা

মফিজুল ইসলাম চৌধুরী :

সৌদি প্রবাসী কুমিল্লা জেলা নেতৃবৃন্দ
সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের লেবার কাউন্সিলর হারুন অর রশীদ এর কর্ম সম্পাদন শেষে স্বদেশ প্রত্যার্বতন লক্ষে বিদায় সম্বর্ধনা গত ২৩ অক্টোবর’১১ রবি বার রিয়াদের খৈয়াম হোটেলে রিয়াদ প্রবাসী বঙ্গবন্ধুর আদর্শের অনুসারিদের আয়োজনে অনুস্ঠিত হয় ।এতে

সভাপতিত্ব করেন সালাহউদ্দিন আহমদ ফারুক,সঞ্চালানায় ছিলেন সেলিম ভূঞা ।রাষ্ট্রদূত মুঃ শহিদুল ইসলাম ব্যস্ততার কারনে স্বল্প সময়ের জন্য উপস্হিত থেকে আয়োজকদের ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রেখে বিদায় নেন।

উপস্হিত ছিলেন দূতাবাসের ২য় সচিব মিজানুর রহমান,ইকোনমিক কাউন্সিলর ডঃ মিজানুর রহমান,বিমানের রিজিওনাল ম্যানেজার সোয়েব আহমদ নিজাম,হাজী সেলিম রেজা,আবুল খায়ের,হুমায়ুন আহমদ কুমারী,আফসারুল আলম,ডাঃমাসুম,সাংবাদিক অহিদুল ইসলাম, কিবরিয়া প্রমূখ।কোরান তেলোয়াত এবং দোয়া পরিচালনা করেন ক্বারী আঃসালাম ।

লেবার কাউন্সিলর হারুন অর রশীদকে ফুল দিয়ে বরন করেন, গোলাম কিবরীয়া,মাইনুদ্দিন চৌধূরী, সাইদুলইসলাম,নুরুজ্জামান,সালাহউদ্দিন,দুলাল,আবুল খায়ের,মির্জা ফিরোজ,ইলিয়াছ সহ আরো অনেকে ।

সন্মান সূচক উপহার তুলে দেন কুমিল্লা প্রবাসী কল্যান সমিতির পক্ষে জাকির হোসেন, বঙ্গবন্ধুর আদর্শের অনুসারিদের পক্ষে গোলাম মহিউদ্দিন,সালাউদ্দিন আহমদ ফারুক ।

বক্তব্য রাখেন মেহেদী হাসান মুরাদ,সাহিদুল হক সাহিদ,আঃরহমান চৌধুরী,ফখরুল বাশার, ডাঃসারোয়ার,ইন্জিনিয়ার তোহিদ,জাকির হোসেন,হাজি আঃ ওহাব,মোঃআলী নূর, মুক্তিযোদ্বা মোয়াজ্জেম হোসেন, প্রমূখ । সম্বর্ধনা সভায় সৌদি যুবরাজ এবং ডেপুটি প্রিমিয়ার সুলতান বিন আঃআজিজ বিন সৌদের মৃত্যুতে শোক প্রকাশ করে দোয়া করা হয় ।তাছাড়া সম্বর্ধিতের কর্মকান্ডের জন্য ধন্যবাদ জানিয়ে তার দির্ঘায়ু কামনা করা হয় । দূতাবাসের ইতিহাসে এই প্রথম কোন লেবার কাউন্সিলরকে সম্বর্ধনা দেওয়া হয় ।

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply