মুরাদনগরে তিন সন্তানকে কুপিয়ে গুরতর জখম করেছে পাষন্ড পিতা

আবুল খায়ের :
উপজেলার পাঁচপুকুরীয়া গ্রামের ফকির বাড়ীতে সোমবার সন্ধায় এক পাষন্ড পিতা ও তার স্বজনরা মিলে দুই শিশু স্কুল ছাত্রসহ তিন সন্তানকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরতর জখম করার খবর পাওয়া গেছে।

জানা যায় , পাঁচপুকুরীয়া গ্রামের আঃ কাদেরের প্রথম স্ত্রী কাজলের নেছা ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করে রুজিনা বেগমকে বিয়ের পর থেকেই তার প্ররোচনায় প্রথম স্ত্রীর ঘরের তিন শিশু স্কুল ছাত্র সহ চার ছেলে শাহ পরান, শামিম , সাগর ,ও শাকিলকে লেখা পড়া বন্ধ করে রোজগার করে আনার জন্য দির্ঘদিন ধরে বিভিন্ন প্রকার নির্যাতন করতে থাকে ওই পাষন্ড পিতা।

পরিবারের এই দুরহ যাতনা সইতে না পেরে বড় ছেলে শাহ পরান ষ্টিল মিলে চাকুরী নেয় , এবং তার ছোট তিন ভাই শামিম, সাগর ও শাকিল শিশু স্কুল ছাত্র হওয়ায় তাদেরকে লেখা পড়া করানোর জন্য তার পিতাকে অনুরুদ করে কিন্তু তাতে সন্তষ্ট হয়নি পিতা আঃ কাদের ও দানবী সত মা রুজিনা বেগম , তাদের ইচ্ছে মত তিন সন্তানই রোজগার করতে হবে। এনিয়ে এলাকাবাসী পিতা আঃ কাদের তার শিশু ছেলেদের উপর বিভিন্ন সময় যে অমানুষিক নির্যাতন চালায় সে জন্য কিছুদিন পুর্বে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে মুরাদনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার পিতা সহ কয়েকজন আত্নীয় স্বজনকে সতর্ক করে দিয়ে যায়। এতে করে তাদের উপর সাময়িক নির্যাতন বন্ধ থাকলেও সোমবার সন্ধায় তাদের পাষন্ড পিতা ও কয়েকজন নিকট আত্নীয় মিলে ছেলেদেরকে প্রানে মেরে ফেলার লক্ষ্যে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে শাহ পরান , শামিম ,ও সাগরের উপর অতর্কিত হামলা চালায় এসময় তাদের আর্ত চিৎকার শুনে গুরতর আহত অবস্থায় এলাকার লোকজন এসে তাদেরকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার সময় আরেক ছেলে শাকিল হাফেজিয়া মাদ্রাসায় থাকার কারনে প্রানে বেঁচে গেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসী ওই পাষন্ড পিতা সহ ঘটনার সাথে জরিত তাদের আত্লীয় স্বজনদের বিচার দাবী করেছেন। এ দিকে ঘটনার পর থেকে আঃ কাদের ও তার দ্বিতীয় স্ত্রী রুজিনা ও ঘটনার সাথে জরিত তাদের আত্নীয় স্বজনরা গা ডাকা দিয়ে ফেলেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্ততি চলছে।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply