দেবিদ্বারে ৪০ কেজি গাঁজা পাচারকালে ২ যুবক ও ২৩ বোতল ফেন্সিডিল এক মহিলা আটক

মোঃ ফখরুল ইসলাম সাগর,দেবিদ্বার সংবাদদাতা :
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় পুলিশের বিশেষ অভিযানের দেবিদ্বার থানা পুলিশ ৪০কেজি গাঁজাসহ দু’যুবক এবং ২৩বোতল ফেন্সিডিলসহ এক মহিলাকে আটক করেছে। অপর এক অভিযানে মাদক আইনে ৬মাসের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে।

গতকালদেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এসআই) মোরশেদ আলম ও আবু জাহের গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নিয়ে ‘কুমিলা-সিলেট মহাসড়ক’র ইষ্টগ্রাম ব্রীজের উপর থেকে কুমিলাগামী সুগন্ধ্যা পরিবহনের একটি যাত্রিবাহী বাস থেকে যাত্রিবেশী দুই মাদক ব্যবসায়ী, ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার কাশিরাম্পুর গ্রামের আব্দুল কাদের মিয়ার ছেলে মোঃ আক্কাস(২১) ও একই গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে মনুমিয়া(২৪)সহ ৪০কেজী গাঁজা উদ্ধার এবং কোম্পানিগঞ্জ ব্রীজের দক্ষিণপাড় থেকে কুমিলাগামী সিএনজি চালিত একটি অটোরিক্সায় যাত্রিবেশী ব্রাক্ষণবাড়িয়া জেলার আখাউড়ার জহিরপুর গ্রামের রফিক মিয়া’র স্ত্রী লুৎফা বেগম(৩৫) নামে এক মহিলাকে আটক করেছে।

আটককৃত মহিলা তার পেটে ২৩বোতল ফেন্সিডিল বেঁধে গর্ভবতী সেঁজে ওই ফেন্সিডিল পাচার করার চেষ্টা করেছিল। অপরদিকে ওই দু’যুবক ৪০কেজি গাঁজা ঈদকে সামনে রেখে কাপড়ের পেডি বাণীয়ে ঢাকায় পাচারকালে আটক হয়। পুলিশ অপর এক অভিযানে মাদক আইনে আদালত কর্তৃক ৬মাসের সাজাপ্রাপ্ত দেবিদ্বার উপজেলার পশ্চিমপোমখাড়া গ্রামের নেয়াজ আলীর ছেলে আব্দুল মজিদ(৪৫)কে গ্রেফতার করেছে।

দেবিদ্বার থানার কর্মকর্তা ইনচার্জ(ওসি তদন্ত) মিজানুর রহমান জানান, মাদক ব্যবসায়ীরা মাদক পাচারে কৌশল পাল্টিয়েছে। ঈদকে সামনে রেখে চলিশ কেজি গাঁজা কাপড়ের পেডি বাণীয়ে দু’যুবক যাত্রীবেশে পাচার কালে আটক এবং অপর ঘটনায় এক মহিলা পেটের সাথে ২৩ বোতল ফেন্সিডিল বেঁধে গর্ভবতী এবং অসুস্থ সেজে যাত্রীবেশে পাচারকালে আটক হয়েছে।

Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply