বন্ধুর স্ত্রী ছিনতাই !!!

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়াঃ –
বন্ধু হয়ে বন্ধুর বুকে ছুরি মেরে সুন্দরী বউকে নিয়ে পালিয়ে গেছে এক বন্ধু । এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর পৌর সদর এলাকায়। স্ত্রী কে ফিরিয়ে পাওয়ার আশায় শনিবার ওই বন্ধুর বিরুদ্ধে নবীনগর মামলা করেছে পালিয়ে যাওয়া স্ত্রীর হতভাগ্য স্বামী মোঃ সোহেল আহমেদ ।

জানা গেছে, উপজেলার পৌর এলাকার টিএনটি পাড়াস্থ মৃত আবদুল হাই এর ছেলে মোঃ সোহেল আহমেদ এবং পূর্ব পাড়ার মৃত অ্যাডভোকেট আবুল কাশেমের ছেলে ফজলুল হক জুয়েল এক অপরের প্রান প্রিয় বন্ধু। ওই দুই বন্ধুই বিবাহিত । বন্ধুর সুবাধে বন্ধুর বাসায় আসা যাওয়া । বাস্‌ এই আসা যাওয়ার মাঝে জুয়েলের সাথে সোহেলের স্ত্রী রীনা আক্তারের পরকিয়া প্রেম সম্পর্ক গড়ে উঠে । অবৈধ এ সম্পর্ক চলতে থাকে দির্ঘদিন । ঘটনা আচঁ করতে পেরে সোহেল শাঁসায় তার স্ত্রীকে।

কিন্তু প্রেম মানে না কোন বাধাঁ, গত ২২ সেপ্টেম্বর সকলের অগোচরে নগদ টাকা সহ ৭ লক্ষ্যাধীক টাকার স্বর্নালংকার নিয়ে পরকিয়া প্রেমিক জুয়েলের হাত ধরে পালিয়ে যায় । স্ত্রী পাগল স্বামী সোহেল বিভিন্ন জায়গায় স্ত্রী ও বন্ধু খুঁজে বেড়িয়েছে কিন্তু কোথাও পায়নি। অবশেষে তাদের খুজেঁ বের করতে আইনের আশ্রয় নিতে হলো তাকে।

মামলায় স্ত্রী প্রথম আসামী, বন্ধু দ্বিতীয় আসামী এবং তাদের সহযেগীতার করার অপরাধে বন্ধুর ভগ্নীপতি সাকিন সিকদারকে ৩ নং আসামী করা হয় । এ ব্যপারে সাকিন সিকদারের সাথে কথা বলতে তার মোবাইলে বার বার চেষ্ঠা করেও কথা বলা যায়নি ।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম বলেন “ এখনোও পালিয়ে যাওয়া ওই পরকিয়া প্রেমিক যুগল এর সন্ধান বাদী বা আমরা কেউই পাইনি ,তবে অনসুসন্ধান চলছে” ।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply