অন্যায় অত্যাচার ও খুন-খারাপী পরিহার করে সকলকে একযোগে কাজ করতে হবে –ড. মহীউদ্দীন খান আলমগীর

কিশোর কুমারঃ

কচুয়া চাপাতলী গ্রামে ইউপি চেয়ারম্যান আমির হোসেনের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন- ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন অন্যায় অত্যাচার ও খুন-খারাপী পরিহার করে সকলকে এক যোগে জনগণের কল্যাণে কাজ করতে হবে। বিগত সরকারের আমলে শাসন ক্ষমতা টিকিয়ে রাখার জন্য জুলুম, অন্যায়-অত্যাচারসহ নানাহ অপকর্মের হাত বেছে নেয়া হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সরকার মনে করে জুলুম অত্যাচার পরিহার করে সকলের মতামতের প্রতি শ্রদ্ধা সম্মান দেখিয়ে একটি সুষ্ঠ গণতান্ত্রিক পরিবেশে এগিয়ে যেতে হবে। তাতেই জনগণের কল্যাণ বয়ে আনবে। তিনি আরো বলেন- আমাদের সম্পদের সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও উন্নয়নের ধারাকে বাধাগ্রস্থ করতে পারেনি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন এগিয়ে চলছে। আসুন উন্নয়নের এ ধারা আরো বেগবান করে তুলতে আমরা সকলে জননেত্রী শেখ হাসিনার পতাকা তলে সমবেত হই।

তিনি গত শুক্রবার বিকেলে চাঁপাতলী নাছিরপুর নব নির্মিত রাস্তার উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আমির হোসেনের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। চাপাতলী লতিফিয়া ফাজিল মাদ্রাসার পরিচালনা কমিটির সহ-সভাপতি এডভোকেট মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা গোলাম সরওয়ার রুবেলের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম বড়–য়া, আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন মিয়া ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল পাশা কাজল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সংবর্ধিত ইউপি চেয়ারম্যান মোঃ আমির হোসেন, রহিমানগর শেখ মজিবুর রহমান ডিগ্রী কলেজের সাবেক জিএস রাসেদুল হাসান চৌধুরী সুমন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রবিউল ইসলাম রাসেল প্রমূখ। মহীউদ্দীন খান আলমগীর একই দিনে উপজেলার নোয়াগাঁও, দরবেশগঞ্জ বিদ্যালয়ে ভিত্তিপ্রস্থর স্থাপন ও ফতেপুর গ্রামে পল্লী বিদ্যুৎ সংযোগ স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply