বর্তমান সরকারের হাতে দেশ নিরাপদ নয়! চান্দিনায় সংবর্ধনা অনুষ্ঠানে ——ড. খন্দকার মোশাররফ হোসেন

মাসুমুর রহমান মাসুদ, স্টাফ রিপোর্টার, চান্দিনা::
বর্তমান আওয়ামীলীগ সরকারের হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ নয়। দেশের আইন শৃঙ্খলার চরম অবনতি হয়েছে এবং দেশের সীমন্ত পর্যন্ত নিরাপদ নয়। এ সরকারের হাত থেকে জনগণকে রক্ষা করতে বিএনপি মাঠে নেমেছে। বিভিন্ন স্থানে রোড মার্চ করে চলছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল চান্দিনা উপজেলা ও পৌর শাখার উদ্যোগে গতকাল রবিবার (১৬ অক্টোবর) বিকেলে চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে চান্দিনা পৌরসভার নব নির্বাচিত মেয়র, কাউন্সিলর এবং ইউপি চেয়ারম্যান, মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি এলডিপি’র প্রেসিডিয়াম সদস্য ড. রেদোয়ান আহমেদ সম্পর্কে বলেন, বিএনপি’র সকল সুযোগ সুবিধা গ্রহণ করে দুর্দিনে তিনি বিএনপি ছেড়ে চলে গেছেন। তখন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া চান্দিনার নেতৃত্ব নিয়ে হতাশাগ্রস্থ ছিলেন। আমি নেত্রীকে বলেছিলাম চান্দিনায় আমাদের নেতা আলহাজ্ব মো. খোরশেদ আলম রয়েছে। তিনি ওই শূন্যতা দূর করবেন। পরবর্ততে আলহাজ্ব মো. খোরশেদ আলমকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। এমনকি তাকে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি পদ দিয়ে জেলা বিএনপি’র নেতৃত্ব প্রদানের দায়িত্ব দেওয়া হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তাকে কিভাবে মূল্যায়ন করেন তা আপনারা জানেন। চান্দিনার বিষয়ে কোন দুশ্চিন্তার কারণ নেই।
অনুষ্ঠানে চান্দিনা পৌর বিএনপি’র সভাপতি এবিএম সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. খোরশেদ আলম, চান্দিনা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া, দাউদকান্দি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, কেন্দ্রিয় যুবদল সহ-সভাপতি ও দাউকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেএমআই খলিল, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম ভূইয়া, চান্দিনা পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহ্ মো. আলমগীর খান, উপজেলা জামায়াত আমীর মাওঃ আবুল বাসার, উপজেলা যুবদল সভাপতি কাজী সাখাওয়াত হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওঃ আবুল খায়ের প্রমুখ। অনুষ্ঠানে নবনির্বাচিত পৌর মেয়র, কাউন্সিলর এবং ইউপি চেয়ারম্যান ও মেম্বাদের হাতে ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি। এছাড়া উপজেলা বিএনপি বৃত্তি মূলক ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস মাহিন এর আয়োজনে সাংগঠনিক জ্ঞান বৃদ্ধির লে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন তিনি। অনুষ্ঠানটি পরিচালনা করেন অধ্যক্ষ এমদাদুল হক পলাশ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply