সরাইলে কিশোরীকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাত: অবশেষে মামলা নথিভূক্ত : ধর্ষক পলাতক

সরাইল (ব্রা‏‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥
সরাইলে দরিদ্র পরিবারের এক কিশোরী কন্যাকে বিয়ের প্রলোভনে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের ঘটনায় নানা নাটকীয়তা শেষে শনিবার রাতে মামলাটি নথিভূক্ত করেছেন পুলিশ। গতকাল পুলিশ নির্যাতিতা কিশোরীর জবানবন্দি রেকর্ড ও ডাক্তারী পরীক্ষার জন্য আদালতে প্রেরন করেছেন। ওদিকে মামলা নথিভুক্ত হওয়ার পর থেকেই গাঢাকা দিয়েছে ধর্ষক চুনু ও তার সহযোগী শাবানা বেগম।
পুলিশ ও মামলাসূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গড়ের পাড়া গ্রামের মৃত গোলাম জাহেরের পুত্র চুনু মিয়া ধর্ষণ করে অবৈধ গর্ভপাত ঘটায় একই ইউনিয়নের উত্তর আরিফাইল গ্রামের দরিদ্র পরিবারের ১৪ বছর বয়সী এক কিশোরীকে। এ কাজে তাকে সহযোগীতা করেছে সৈয়দটুলা গ্রামের আউয়াল মিয়ার পঞ্চম স্ত্রী শাবানা বেগম। ঘটনাটিকে ধামাচাপা দেয়ার জন্য নানান ফন্দি-ফিকির করতে থাকেন কতিপয় সমাজপতি। তারা ধর্ষিতার পরিবারকে দিতে থাকেন হুমকি-ধমকি। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে গত বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ দিলেও মামলা নথিভূক্তিতে বাধ সাজেন সমাজপতিরা। ধর্ষক চুনুকে বাঁচাতে তারা সালিশে বসেন। কিন্তু শেষ রা হয়নি। অবশেষে মামলা নথিভূক্ত করেন পুলিশ।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্বাস উদ্দিন বলেন, অভিযুক্ত চুনুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply