হাজারো মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় চির বিদায় নিলেন আখাউড়ার পৌর মেয়র

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়াঃ
হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় চির বিদায় নিলেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এন এম হাসান খান। তিনি শনিবার ভোররাত সাড়ে তিনটায় বড়বাজারের নিজ বাড়িতে হৃদরোগে আক্রানত্ম হয়ে ইনেত্মকাল করেন।
দুপুরে দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ে কয়েকক হাজার মানুষ তাকে শেষ শ্রদ্ধা জানান। এই মাঠেই নামাজে জানাজা হয়। পরে দেবগ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
পৌর মেয়রের অকাল মৃত্যুতে কসবা আখাউড়ার জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. শাহ আলম অ্যাডভোকেট, ব্রাহ্মণবাড়িয়ার সদর আসনেরর সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট হারম্নন অর রশিদ, আখাউড়া-কসবা আসনের সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান, মিয়া আব্দুলস্নাহ ওয়াজেদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন, আখাউড়া উপজেলা প্রশাসন, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ বোরহান উদ্দিন, আখাউড়া পৌরসভার সাবেক মেয়র মো. নূরম্নল হক ভূইয়া, প্রেসক্লাব সভাপতি মো. ইউসুফ সারোয়ার, জেলা বিএনপির সহসভাপতি নাছির উদ্দিন হাজারী, আখাউড়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলেহ উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র হাফিজুর রহমান মোলস্না, কসবা পৌরসভার মেয়র ইলিয়াছ খান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, কসবা বিএনপি, ব্রাহ্মণবাড়িয়া বিএনপি গভীর শোক প্রকাশ করেন।
তাছাড়া আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যড়্গ আব্দুল গাফ্ফার খান, মু্ক্তিযোদ্ধা, শিড়্গক সাংবাদিক কামাখ্যা রঞ্জন স্মৃতি সংসদের সভাপতি অধ্যাপক মো. শাজাহান মিয়া, আখাউড়া উপজেলা নাগরিক অধিকার ও উন্নয়ন কমিটির সধারণ সম্পাদক এস এম শাহজাদা খাদেম, আখাউড়া দড়্গিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ নোয়াজ খান, পৌর নির্বাচনে হাসান খানের নিকটতম প্রতিদ্বন্দ্বি ও যুবলীগ নেতা তাকজীল খলিফা কাজল, অপর প্রতিদ্বন্দ্বি মোবারক হোসেন রতন, পৌর যুবলীগ সভাপতি মনির খান, জাতীয় পার্টির নেতা জাহাঙ্গীর আলম, আকছির খানসহ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক ও শোক সনত্মপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
মেয়রের অকাল মৃত্যুতে আখাউড়া পৌরশহরের সড়ক বাজার ও বড় বাজার ব্যবসায়ী কমিটি দুপুর একটা থেকে বিকেল চারটা পর্যনত্ম পৌরসভা এলাকার সকল দোকান বন্ধ রাখে। আখাউড়া পৌরসভা ও বিএনপির দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন করা হয়।
পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন লিটন বলেন, দলের পক্ষে তিন দিনের শোক ঘোষণা করা হয়েছে। এর মধ্যে কালো ব্যাচ ধারণ, কালো পতাকা উত্তোলন, দলীয় পতাকা অর্ধনমিত রাখা এবং শেষ দিনে দোয়া ও মিলাদ মাহফিল।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply