তিতাসে রিক্সা চালক যুবকের কাণ্ড! নেশার ধকল সইতে না পেরে নিজের গলায় ব্লেড চালিয়ে মৃত্যু

নাজমুল করিম ফারুক, তিতাস
তিতাসের বন্দরামপুর গ্রামের আঃ হাকিমের ছেলে রিক্সা চালক শাহ আলম (৩০) নেশার ধকল সইতে না পেরে নিজের গলায় ব্লেড চালিয়ে মৃত্যুবরণ করার অভিযোগ পাওয়া গেছে।
খোঁজ নিয়ে জানা যায়, প্রতিদিনের মতো শাহ আলম গত বৃহস্পতিবার রিক্সা চালাতে যায়। গৌরীপুর-হোমনা সড়কের দড়িকান্দি ব্রীজের পাশে শাহ আলমকে রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখে লোকজন তার বাড়ীতে খবর দিলে বন্দরামপুর গ্রামের কতিপয় কিছু ব্যক্তি তাকে উদ্ধার করে সন্ধ্যায় তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। গলায় ব্লেড জাতীয় বস্তু দ্বারা একাধিক আঘাতের চিহ্ন থাকায় সেলাই করা হয়। রাতে হাসপাতাল থেকে বাড়ীতে আনার পথে সে মৃত্যুবরণ করে। শাহ আলম দীর্ঘদিন যাবৎ বিভিন্ন নেশার সাথে জড়িত ছিল বলে জানা যায়। তাই প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মাত্রাতিরিক্ত নেশা ধকল সইতে না পেরে প্রথমে সে দড়িকান্দি ব্রীজ সংলগ্ন নদীতে দীর্ঘসময় নিয়ে গোসল করে। এক পর্যায়ে নিজের গলায় ব্লেড বা ব্লেড জাতীয় বস্তু ধারা আঘাত করলে অতিরিক্ত রক্তরণের কারণে জ্ঞান হারিয়ে ফেলতে পারে। তবে মাতাল অবস্থায় নিজের গলায় ব্লেড বা ব্লেড জাতীয় কিছু দিয়ে একাধিক আঘাত করতে পারে কিনা তা নিয়ে বির্তকের সৃষ্টি হয়েছে। এদিকে সকাল ১০টায় জানাজা শেষে তাকে বন্দরামপুরস্থ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply