মাদ্রাসা সুপারের বিরুদ্ধে লোটাস কামালের জিডি

জামাল উদ্দিন স্বপন:
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কাঁকসার মদিনাতুল উলুম মহিলা দাখিল মাদ্রাসার সুপারেনডেন্টের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ঢাকার ক্ষিলক্ষেত থানায় জিডি করলেন অর্থ মন্ত্রণালয় সংক্রাšক্স সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য আহম মু¯ক্সফা কামাল এমপি (লোটাস কামাল) ।
জিডি’র বিবরণে জানা যায়, লোটাস কামাল এমপি গত ১৯ অক্টোবর ২০১০ তারিখে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিষ্টার পদে পেরুল উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ রবিউল হোসাইন কে নিয়োগের জন্য আইন, বিচার ও সংসদ মন্ত্রণালয়ে একটি চিঠি ইস্যু করে। কিন্তু উক্ত পদে নিয়োগ পাওয়ার জন্য স্থানীয় ওলামালীগ নেতা কাঁকসার মদিনাতুল উলুম মহিলা দাখিল মাদ্রাসার সুপারেনডেন্ট মোহাম্মদ মাজহারুল ইসলাম লোটাস কামাল এমপির সংসদীয় কমিটির প্যাড তৈরি করে তার নিজের নামে চিঠি ইস্যু করে লোটাস কামাল এমপির স্বাক্ষর জাল করে ১ সেপ্টেম্বর ২০১১ তারিখে সংশিষ্ট মন্ত্রণালয়ে জমা দেয়। ক্ষিলক্ষেত থানার জিডি নং ১৬৪। তারিখ-০৪/১০/২০১১। এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply