সরাইলে মহাসড়কে যাত্রীবাহী যানবাহনে গণডাকাতি

সরাইল (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥
ব্রা‏‏হ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর-লাখাই মহাসড়কে সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের ধরন্তী হাওর এলাকায় পুটিয়া ব্রীজ সংলগ্ন বেশক’টি যাত্রীবাহী যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটেছে। মুখোশধারী সশস্ত্র ডাকাতদল যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মুঠোফোন, স্বর্ণালঙ্কারসহ লাধিক টাকা মূল্যের মালামাল লুটে নেয়। গতকাল শনিবার ভোরে এ ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতের কবলে পড়া যানবাহনের যাত্রী ও চালকরা জানান, গতকাল ভোর সাড়ে ৬টার দিকে সড়কের পুটিয়া ব্রীজ এলাকায় মুখোশধারী সশস্ত্র ডাকাতদল চারটি সিএনজি অটোরিকশা ও একটি টেম্পুর গতিরোধ করে গণডাকাতি চালায়। ভূক্তভোগী আকাশ এন্টারপ্রাইজ নামে সিএনজি অটোরিকশা চালক মো. হেলন মিয়া জানায়, গাড়িগুলো ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড মোড় থেকে নাসিরনগর যাচ্ছিল। গাড়িতে ঢাকা থেকে আগত নারী ও পুরুষ যাত্রীরা ছিল। ডাকাতদল সড়কে ব্লক ফেলে গাড়ির গতিরোধ করে। যাত্রীদের মারধর করে টাকা-পয়সা, মোবাইল ফোন ও নারী যাত্রীদের ব্যবহৃত স্বর্ণালঙ্কার লুটে নেয়। এসময় সড়কের আশপাশে টহল পুলিশ চোখে পড়েনি। পরে ডাকাতদল ইঞ্জিন চালিত নৌকাযোগে সড়কের পশ্চিম দিকে নিরাপদে চলে যায়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন বলেন, সড়কে ডাকাতির খবর শুনে পুলিশ পাঠিয়ে ছিলাম। তারা কিছুই পায়নি। নাসিরনগর এলাকায় এমন ঘটনা ঘটে থাকতে পারে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply