কচুয়ার পরানপুরে আটক চোরদের গডফাদার সামছুকে গ্রেফতারের দাবী আজ মানববন্ধন কর্মসূচী

কিশোর কুমার কচুয়া থেকে::
কচুয়া উপজেলার কড়ইয়া ইউয়িনের পরানপুর গ্রামের অধিবাসি ও সাম্প্রতিক সময়ে পুলিশের হাতে আটককৃত দুইচোরের গডফাদার হিসাবে খ্যাত সামছুল হক প্রধান ওরফে সামছুকে গ্রেফতারের দাবী জানিয়েছে এলাকাবাসি।তাকে গ্রেপ্তারের দাবীতে আজ রোববার পরানপুর বাজারে মানববন্ধন কর্মসূচি পালিত হবে। স্থানীয় ইউপি সদস্য আবুল হাসেমসহ এলাকার লোকজন এসব তথ্য জানিয়েছে ।
প্রকাশ, গত ৩ সেপ্টেম্বর কচুয়া উপজেলার পরানপুর গ্রামের মজিবুল হক পাটওয়ারীর গৃহে এক দূধর্ষ চুরি সংঘঠিত হয়। চোরেরদল মজিবুল হকের গৃহে রতি ৫ ভরি ওজনের স্বর্নালংকার ও নগদ ৯০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। মজিবুল হক সন্দেহজনক ভাবে তার ভাতিজা সাইফুল ইসলামকে আটক করে জিঞ্জাসাবাদ করলে সাইফুল চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। সাইফুল স্থানীয় লোকজনের উপস্থিতিতে তার সাথে ওই চুরিতে একই গ্রামের তৌফিকুল ইসলাম জড়িত রয়েছে বলে উপস্থিত সবাইকে জানায়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী তৌফিককে আটক করলে সেও চুরির সাথে জড়িত রয়েছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করে। পুলিশ, স্থানীয় লোকজন ও ম্যাজিস্টেট আদালতে স্থানীয় মাতাব্বর সামছুল হক ওরফে শামছু এ চুরিতে মদদ দেয় বলে ওই আটক দু’চোরের লিখিত স্বীকারোক্তিতে জানা যায়। এছাড়াও চোরাইকৃত মালামাল সামছুল হকের কাছে রতি আছে বলেও তারা জানায়।
এদিকে কচুয়া থানায় এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হয়। মামলা নং- ১৬, তাং- ৬/৯/২০১১ইং। অপরদিকে এ ঘটনা এলাকায় জানাজানি হয়ে গেলে সামছুল হক ওরফে সামছু এলাকা থেকে গা ঢাকা দেয়। পুলিশ আটক দুই চোরকে জেল হাজতে প্রেরণ করলেও তাদের গডফাদাররা আড়ালেই রয়ে যায়।
কচুয়া থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান- মামলাটি তদন্তাধীন অবস্থায় আছে। খুব শ্রীঘ্রই চুড়ান্ত প্রতিবেদন (চার্জসীট) দাখিল করা হবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply