সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে ফুসে উঠেছে নগরীর মাষ্টারপাড়া সমাজ উন্নয়ন কমিটি

মোঃ শামীম আহমেদ: কুমিল্লা থেকে::
সন্ত্রাসীদের কর্মকান্ড, চাঁদাবাজি ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ফুসে উঠেছে নগরীর শাসনগাছা মাষ্টারপাড়া সমাজ উন্নয়ন কমিটির নেতৃবৃন্দরা। সব ধরনের অপরাধ নির্মূলের লক্ষে গ্রামবাসীর সঙ্গে গত ৭ অক্টোবর রাতে কমিটির উদ্যোগে বিশেষ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২ নং উত্তর দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সভাপতিত্ব করেন ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাহজাহান মিয়া। বিশেষ এ সভায় কমিটির নেতৃবৃন্দরা গ্রামবাসীকে সাথে নিয়ে মাদক ব্যবসা, সন্ত্রাসী ও চাঁদাবাজী সহ সকল প্রকার অপরাধ বন্ধে একযোগে কাজ করার আহবান জানান। বিশেষ সভায় আরো উপস্থিত ছিলেন কমিটির সভাপতি অহিদ মিয়া, কার্যকরী সভাপতি রেজ্জাক মিয়া, তরুন সমাজ সেবক আহমেদ নেওয়াজ পাবেল, মহিলা ইউপি সদস্য কাকলী,সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ন সম্পাদক কাজী নান্নু, সহসম্পাদক জাহাঙ্গীর মিয়া, সাংগঠনিক সম্পাদক ফিরোজ মিয়া, অর্থ সম্পাদক শহিদ মাষ্টার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিজান মিয়া ও কাজি বাবলু, আমির হোসেন প্রমূখ।
উল্লেখ্য গত ২৭ সেপ্টেম্বর মাষ্টারপাড়া সমাজ উন্নয়ন কমিটি ইউনিয়ন পরিষদ থেকে অনুমোদিত হওয়ার পর কার্যক্রম শুরু হয়েছে। গত ৭ অক্টোরব অপরাধ প্রতিরোধ করতে কি ধরনের পদক্ষেপ গ্রহন করা যায় এবং উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নেয়ার বিষয়ে সভায় গুরুত্ব দেয়া হয়।

Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply