চান্দিনায় দূর্গাপুজার শেষ দিনে পুরোহিতকে মারধর; টাকা ও মোবাইল ছিনতাই; দুই ঘন্টা পুজা কার্যক্রম ব্যাহত

মাসুমুর রহমান মাসুদ, স্টাফ রিপোর্টার, চান্দিনা::
কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের বদরপুর গ্রামের জীবন দাসের বাড়ীতে দুর্গাপুজার শেষ দিনে (বিজয়া দশমী) রূপন চক্রবর্তী নামক এক পুরোহিতকে মারধর করে আহত করেছে সন্ত্রাসীরা। এসময় তার কাছ থেকে সাড়ে তিন হাজার টাকা এবং তার সঙ্গী কালিপদ দাস এর কাছ থেকে একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৯টায়। ঘটনার পর দুই ঘন্টা ধরে পুজা কার্যক্রম বন্ধ ছিল।
পুরোহিত রূপন চক্রবর্তী অভিযোগ করেন, বৃহস্পতিবার রাতে পূজা মন্ডপ থেকে তার বাড়িতে যাওয়ার সময় মাইজখার ইউনিয়নের ১নং ওয়ার্ড বদরপুর গ্রামের সাবেক মেম্বার আব্দুর রশিদ এর ছেলে সজীব, আবু কালাম, জাকির হোসেন কয়েকজন সঙ্গী নিয়ে তার উপর হামলা চালায়। তাকে লাঠি দিয়ে বেধরক মারধর করে। তার সঙ্গী বদরপুর গ্রামের যদু চন্দ্র দাস এর ছেলে কালীপদ দাসকে মারধর করে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পূজা কমিটির সভাপতি জানান, বিষয়টি প্রশাসন, উপজেলা পূজা উদ্যাপন কমিটি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানানো হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। প্রায় দুই ঘন্টা পর পূজা কার্যক্রম শুরু হয়।
এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (সার্বিক) গোলাম মোর্সেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে এখনো কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ দায়ের করা হলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply