বুড়িচংয়ে গাড়ী ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেফতার

মাসুমুর রহমান মাসুদ,স্টাফ রিপোর্টার, চান্দিনা::
কুমিল্লার বুড়িচংয়ে গাড়ী ছিনতাই চক্রের দুর্ধর্ষ ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এরা হলো ময়মনসিংহের নান্দাইল উপজেলার কচুরীনামাপাড়া গ্রামের সায়েদ আলী’র ছেলে টুটুল (৩২) এবং একই উপজেলার বাসকান্দা গ্রামের মৃত ছফির উদ্দিন এর ছেলে নাজমুল হুদা রতন (৩৫)। ঢাকা বিমান বন্দর এর মেসেড্ডা মহিলা মার্কেট এলাকা থেকে ছিনতাই হওয়া নোহা মডেল এর মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১৪-৯৬২) উদ্ধার করা হয়। গত বুধবার (৫ই অক্টোবর) রাতে ঢাকার খিলক্ষেত এলাকা থেকে ওই ২ ছিনতাইকারীকে আটক করে বুড়িচং থানা পুলিশ।
বুড়িচং থানার এস.আই মজিবুর রহমান জানান, চক্রটি কিশোরগঞ্জ এর কটিয়াদি বাসষ্টান্ড থেকে ঢাকা বিমান বন্দরের উদ্দেশ্যে মাইক্রোবাসটি ভাড়া করে। বিমান বন্দর থেকে আবার কুমিল্লা মুরাদনগরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। যাত্রা পথে কুমিল্লা সিলেট সড়কে বুড়িচংয়ের পারুয়ারায় আসলে চালকের হাত-পা বেঁধে চোখে মলম লাগিয়ে রাস্তার পাশে ফেলে দিয়ে চালকের মোবাইল সেট ও গাড়ীটি নিয়ে চলে যায়। এ ব্যাপারে চালক বাদী হয়ে বুড়িচং থানায় একটি ছিনতাইয়ের মামলা দায়ের করে। মামলাটি তদন্তকালে চালকের ছিনতাইকৃত মোবাইলের কললিস্টের মাধ্যমে মোবাইল সেট ও ছিনতাই হওয়া গাড়ীসহ ঢাকার খিলতে এলাকা থেকে তাদের আটক করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply