দেবিদ্বারে যৌতুকের দাবীতে এক গৃহবধুকে গলাটিপে হত্যা

মোঃ ফখরুল ইসলাম সাগর,দেবিদ্বার থেকে::
কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামে যৌতুকের টাকার দাবীতে বিয়ের তিন মাস অতিক্রম না হতেই গতকাল ৫ অক্টোবর রাতে পাষন্ড স্বামী স্ত্রী মাহফুজা আক্তার (১৮) কে গলাটিপে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার বিকালে রাজামেহার দক্ষিন পাড়া খোদা ভুইয়া বাড়ি তার মৃত শশুর জব্বার আলীর বাড়িতে বাড়ি উপজেলার ধামতী গ্রামের সফিকুল ইসলামের ছেলে আবদুল আলীম (২৫) বেড়াতে আসেন। রাতে স্ত্রী মাহফুজা আক্তারের সঙ্গে যৌতুকের টাকা নিয়ে কথা কাটা কাটি হয়। তাকে হত্যার পুর্ব পরিকল্পনা কারী পাষন্ড স্বামী গরমের অযুহাত দেখিয়ে বাড়ির পাশের পশ্চিম পাশে নিয়ে গিয়ে আলাপ করে। সকালে ওই বাড়ির পশ্চিম পাশেই পরিত্যাক্ত রান্নাঘরে মাহফুজার লাশস্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। দেবিদ্বার থানা পুলিশ বুধবার বিকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক মর্গে প্রেরন করেন। এই ঘটনায় নিহত মাহফুজার মামা মোঃ আবদুল আলীম বাদী হয়ে দেবিদ্বার থানায় ৫জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন।
দেবিদ্বার থানার এস আই আবু জাহের জানান, মাহফুজাকে পরিকল্পিত ভাবে শ্বাসরোদ্ধ করে হত্যা করা হয়েছে এমনটাই ধারনা হচ্ছে। হত্যার পর থেকে পাষন্ড স্বামী আবদুল আলীম পলাতক রয়েছে। তবে হত্যা করার অভিযোক্তদের কে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply