তিতাসে সিআইপি মাহবুবুর রহমানের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও সহযোগিতা প্রদান

নাজমুল করিম ফারুক, তিতাস থেকে:
কুমিল্লার তিতাসে গত ৫ অক্টোবর বুধবার আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাহবুবুর রহমান সি.আই.পি বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন।
তিতাস-হোমনা আসনের আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাহবুবুর রহমান সি.আই.পি উপজেলার জগতপুর ধরনী বাবুর বাড়ী পূজামন্ডপ, পাঙ্গাসিয়া বনমালী দাসের বাড়ী পূজামন্ডপ, নাগেরচর গ্রামের পূজামন্ডপ, মাছিমপুর নমঃপাড়া পূজামন্ডপ, খানেবাড়ী তপন ঠাকুরের বাড়ী পূজামন্ডপ, কলাকান্দি রেবতী মোহন দাসের বাড়ী পূজামন্ডপ, রঘুনাপুর শংকর দেবের বাড়ী পূজামন্ডপ, অনিল শীলের বাড়ী পূজামন্ডপ, দাসকান্দি রাষ্ট্রপতি মজুমদারের বাড়ী পূজামন্ডপ, সাহাবৃদ্ধি কালী বাড়ী পূজামন্ডপ, মজিদপুর নমঃপাড়া পূজামন্ডপ, সাহাপাড়া পূজামন্ডপ ও নয়াচর পূজামন্ডপ পরিদর্শন করেন এবং তার ব্যক্তিগত তহবিল হতে নগদ ৫ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মহসিন ভূঁইয়া, সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান, য্গ্মু আহ্বায়ক আঃ করিম মুন্সি, সদস্য মাহফুজ শিকদার, জামাল উদ্দিন ভূঁইয়া, মনির হোসেন মজনু, জুয়েল হোসেন, আজহার খান, লিয়াকত আলী, আবু ইউসুফ আলীসহ ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন। এদিকে উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি স্বপন কুমার সূত্রধর ও সাধারণ সম্পাদক ডা. লনী চন্দ্র দেবনাথসহ অন্যান্য সদস্যবৃন্দ একই দিন বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply