দেবিদ্বারে শশুর-পুত্র বধুর পরকীয়া : এলাকায় তোলপাড়

মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার প্রতিনিধি :
কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিন ইউনিয়নের সোতপুকুড়িয়া এলাকায় এক বৃদ্ধ শশুরের সাথে আপন পুত্র বধুর পরকিয়া প্রেম আবদ্ধ হয়ে অবৈধ সম্পর্কের ঘটনার অভিযোগ পাওয়াগেছে।এই নিয়েএলাকায় বেশ নানা গুঞ্জন ও তোলপাড় সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার সোতপুকুড়িয়া গ্রামের আমজাদ আলী সরকার বাড়ির মোঃসোবান সরকার(৭০) এক বৃদ্ধ নিজের ছেলে মোঃ বিল্লাল সরকারের বউ হাসনেয়ারা বেগম (৩০)এর সাথে দ্বীর্ঘদিন যাবত পরকিয়া প্রেম করে আসছিল । গত পহেলা অক্টোবর শনিবার গভীর রাতে বিল্লাল মছ ধরার জন্য ঘরথেকে বেড়িয়ে গেলে সেই সুযোগে পরকিয়া আশক্ত হয়ে ছেলের বউয়ের সাথে অবৈধ ভাবে মেলামেশা করার সময় সোবাহান মিয়ার স্ত্রী তার বড় ছেলে বাবুল দেখে ফেলে। পাশের ঘরের লোকজনকে ডেকে আনতে গেলে সেই সুযোগে ঘর থেকে বাহির হয়ে যায়। ওই ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে তাদেরকে এক নজর দেখার জন্য ছুটে আসেন আশেপাশের লোকজন। এনিয়ে অভিযুক্ত সোবাহান সরকারের স্ত্রী জায়েদা বেগম তার স্বামীর বিরুদ্ধে অপকর্মের অভিযোগ করে এই নগন্য ঘটনার বিচারে জন্য সোমার রাতে গ্রাম্য সালীশি বসায়। ওই সালীশিতে তার বিরুদ্ধে তার স্ত্রী ও ছেলের দেওয়া জবান বন্ধিতে পরোক্ষ ভাবে প্রমানিত হলেও অভিযুক্ত সোবাহান ও ছেলের বউ হাসনেয়ারা বেগম সালিশে ঘটনাটি মিথ্যা ও ষড়যন্ত্র বলে দাবি করেন।

এ ব্যাপারে গুনাইঘর দক্ষিন ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সোতপুকুড়িয়া গ্রামের বর্তমান মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম ও স্থানীয় রশিদ মাঝি মোবাইল ফোনে সাংবাদিকদের জানান,আমরা ওই ন্যাক্কার জনক ঘটনায় সোমবার রাতে তাদের বাড়িতে এলাকার গন্য মান্য ব্যক্তিদেরকে নিয়ে বিষয়টি মিমাংসার জন্য সালীশি বৈঠক বসলে কোন সিদ্ধান্ত হয়নি। তাদের বিরুদ্ধে অভিযোগটি ভাল করে যাচাই বাচাই করে প্রকৃত ঘটনাটি বের করার জন্য আগামী বৃহস্পতিবার পুনরায় সালীশি বৈঠকে তাদের বিচার করা হবে।

Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply