কুমিল্লায় ভূয়া র‌্যাব সদস্য আটক

সিরাজুল ইসলাম চৌধুরী,কুমিল্লা:
র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণাকালে মহানগরীর দক্ষিন চর্থা থিরা পুকুরপাড় এলাকা থেকে আশিকুর রহমান শাকিল (২৬) নামে এক ভূয়া র‌্যাব সদস্যকে শুক্রবার রাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। পরে গতকাল শনিবার তাকে জেলহাজতে প্রেরণ করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন থেকেই নগরীর ২য় মুরাদপুর এলাকার ছায়েদ আলীর ছেলে আশিকুর রহমান শাকিল মহানগরীর বিভিন্ন এলাকায় র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল। শুক্রবার রাতে নগরীর দক্ষিন চর্থা থিরা পুকুরপাড় এলাকায় ভূয়া র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণাকালে স্থানীয়রা তাকে আটক করে। খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে গতকাল শনিবার জেলহাজতে প্রেরণ করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, আশিকুর রহমান শাকিল নিজেকে কখনো র‌্যাব সদস্য ছাড়াও প্রশাসনিক যামেলা এড়াতে কোথাও কোথাও সাংবাদিক ও পরিচয় দিয়ে থাকেন। তার নাম নিয়েও অনেকে বিভ্রান্তিতে পরতে হয়। কারন হিসেবে জানা যায়, তার নাম শাকিল আহমেদ, মুক্তা, আশিকুর রহমান শাকিল ব্যাবহার করার কারনে অনেক অভিযোগের সত্যতা খুজে পাওয়া যায়নি।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ জানান, র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণাকালে শাকিল নামে এক যুবককে আটক করা হয়েছে এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওই ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে।

Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply