ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়াঃ-

কুমিলা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় আরিফুল ইসলাম তুহিন- (৮) নামক এক শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে শহর বাইপাস সড়কের মেড্ডা মার্কাস পাড়ায়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সাড়ে ৩ ঘণ্টা সড়ক অবরোধ করে অর্ধশতাধিক যানবাহন ভাংচুর করে। এতে ১০ যাত্রী আহত হয়। এ সময় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। নিহত তুহিন শহরতলির বিরাসার গ্রামের প্রবাসী দুলাল মিয়ার পুত্র। সে পশ্চিম মেড্ডা চাইল্ড ফেয়ার কিন্ডার গার্টেনের পে-শ্রেণীর ছাত্র।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে তুহিন কুমিলা-সিলেট মহাসড়কের শহর বাইপাস সড়কের মার্র্কসপাড়া তার নানার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকার সময় কুমিলাগামী একটি লোকাল বাস অপর একটি বাসকে ওভারটেক করার সময় তুহিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তুহিন মারা যায়।

এ ঘটনার জের ধরে উত্তেজিত জনতা সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যনত্ম মহাসড়ক অবরোধ করে প্রায় অর্ধশতাধিক যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাক ভাংচুর করে। এসময় যাত্রীদের মাঝে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রণে আনেন। পরে দুপুর ২টার সময় পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

এ ব্যাপারে সদর থানার সহকারী পুলিশ সুপার আবু সারোয়ার শহীদ খান, সাড়ে ৩ ঘণ্টা রাসত্মা অবরোধের কথা স্বীকার করে বলেন, ক্ষতিগ্রসত্ম গাড়ির পরিমাণ না গুনে বলা যাবেনা। তিনি বলেন, দুপুর ২টায় পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply