আখাউড়া থানায় ছাত্রলীগ নেতার তাণ্ডব লীলা :পুলিশ কর্মকর্তা লাঞ্ছিত

লিটন চৌধুরী.ব্রাহ্মণবাড়িয়া :
আখাউড়ায় ঘুষ না নেওয়ায় থানায় পুলিশ কর্মকর্তাকে মারধরসহ লাঞ্ছিত করেছে এক ছাত্রলীগ নেতা। ঘটনাটি ঘটে বুধবার দুপুরে।প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল দুপুর ১ টার দিকে উপজেলার ধরখার ইউনিয়নের সুমন রানা নামের এক যুবক থানায় একটি লিখিত অভিযোগ নিয়ে আসে। থানা কর্মকর্তা ইনচার্জের দায়িত্বে থাকা এসআই হারুন তদনত্মসাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে বলে অভিযোগটি তার টেবিলে রেখে দেয়। এ সময় সুমনের সঙ্গী ছাত্রলীগ নেতা তোফাজ্জল পকেট থেকে একটি ৫শ টাকার নোট বের করে সামনের টেবিলে রেখে তদবির শুরু করে। ঘুষের টাকা ফিরিয়ে দিলে তোফাজ্জল উত্তেজিত হয়ে ওই পুলিশ অফিসারের বুকে ঘুষি বসিয়ে দিয়ে বসার চেয়ার তুলে মারার চেষ্টা করে। এ সময় থানায় হট্টগোল বেধে গেলে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা সামনের কলাবসিবল গেই্‌ট লাগিয়ে ছাত্রলীগ নেতা তোফাজ্জলকে আটক করে থানা হাজতে নিয়ে ভরে। দলীয় সূত্র জানায়, তোফাজ্জল হোসেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক। তার গ্রামের বাড়ি ধরখার ইউনিয়নের চতুরা-শরীফে। তার চাচাতো ভাই উপজেলা আ.লীগের সহ-সাধারণ সম্পাদক ও এলাকার একজন প্রভাবশালী নেতা।

থানা হাজতে আটক তোফাজ্জল সাংবাদিকদের কাছে নিজেকে ছাত্রলীগের নেতা পরিচয় দিয়ে বলেন, কম টাকা ঘুষ দেওয়ায় এসআই হারুন রেগে গিয়ে টাকা ছুড়ে ফেলে দেয়। পরে আমার প্রতি গালি বর্ষণ করলে আমি প্রতিবাদ করি। এতেই হট্টগোল বেধে যায়।

এস আই হারুন আমার দেশ এ প্রতিনিধিকে জানান, ঘুষের টাকা ফিরিয়ে দিলে উত্তেজিত হয়ে আমার বুকে ঘুষি বসিয়ে দেয়। পরে চেয়ার তুলে মারে।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply