রায়পুরে অস্ত্রসহ ৫ডাকাত গ্রেপ্তার

আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর :

রায়পুরের হায়দরগঞ্জ বাজার এলাকায় অস্ত্র নিয়ে ২ ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ দুটি ডাকাতির ঘটনায় অবশেষে ২২দিন পর মালামালসহ এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন ৫ডাকাত। এরা হলেন চরআবাবিল এলাকার মহিউদ্দিন গাজী(৪০), মোঃ মামুন(২৮), হালিম (৩৫), শাহ আহম্মদ (৫০) ও চরবংশী এলাকার জনু(৪০) । ডাকাতদের স্বিাকারুক্তীতে ১আনা ১০ রত্তি ওজনের স্বর্নসহ নগদ ৭১ হাজার টাকা, ৪টি ছুরি, একটি শড়ি, ২টি টর্চলাইট ও ২রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, ৬ সেপ্টেম্বর উপজেলার হায়দরগঞ্জ বাজার এলাকায় ২ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। অস্ত্রধারী ডাকাত দল পরিবারের সদস্যদের জিম্মি করে প্রায় ৫০ ভরি স্বর্ণ, নগদ টাকা ও মোবাইল ফোন সেটসহ ৩৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এসময় এক গৃহকর্তা ও নারীসহ ৬জনকে পিটিয়ে আহত করা হয়। হায়দরগঞ্জ ফাঁড়ির টহল পুলিশ ঘটনাস্থলে আসলে ডাকাতরা তাদেরকে গুলি করার হুমকি দেয়। এসময় তারা পিছু হটে যায়। পরে ডাকাতরা নির্বিঘেœ মালামাল নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ী নূরনবী পন্ডিত ৭সেপ্টেম্বর বুধবার বিকেলে রায়পুর থানায় অঙ্গাত ৩০জনকে অভিযুক্ত করে একটি মামলা হয়। মামলার প্রেক্ষিতে গোপন তদন্তে গত ১০ সেপ্টেম্বর শনিবার ভোরে পুলিশ ডাকাত সদস্যের মধ্যে দক্ষিণ উদমারা গ্রামের মোহাম্মদ উল্যাহর পুত্র হালিম (২৮) ও আলী আহম্মদের পুত্র শাহ আহম্মদ (৫০) আটক করে। পরে গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) গোপন তথ্যের ভিত্তিতে ডাকাত সদস্যের হোতা মামুনকে আটক করে। তার স্বীকরোক্তী অনুযায়ী ডাকাত দলের দুর্ধষ ডাকাত টাইগার মহিউদ্দিন গাজী কে ৭১হাজার টাকা ও কিছু স্বর্নসহ আটক করে পুলিশ। পরে অপর ডাকাত জনুকে ২রাউন্ড গুলিসহ আটক করা হয়। রায়পুর থানার অফিসার ইনচার্জ রতন কৃষ্ণ নাথ বলেন, ডাকাত দলের সদস্যদের নিকট থেকে ১আনা ১০ রত্তি ওজনের স্বর্নসহ নগদ ৭১ হাজার টাকা, ৪টি ছুরি, একটি শড়ি, ২টি টর্চলাইট ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আরো তথ্য পাওয়া যাবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

Check Also

মিনি ওয়াক-ইন-সেন্টারের মাধ্যমে রবি’র গ্রাহক সেবা সম্প্রসারণ

ঢাকা :– গ্রাহক সেবাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি মিনি ওয়াক ...

Leave a Reply