চৌদ্দগ্রামে মোটর সাইকেল চোর চক্রের প্রধান আশফাক গ্রেফতার

চৌদ্দগ্রাম প্রতিনিধি:
দীর্ঘদিন পর বৃহত্তর নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলের মোটর সাইকেল চোরাই চক্রের প্রধান চৌদ্দগ্রামের আশফাককে গ্রেফতার করেছে পুলিশ। আশফাক কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়া এলাকার চরপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় চিওড়া বাজার এলাকায় ঘেরাও করে তাকে আটক করা হয়।

বিভিন্ন সুত্রে জানা গেছে, আশফাকের নেতৃত্বে চৌদ্দগ্রামের চিওড়া, ফেনী সদর, নোয়াখালীর সুধারাম, চট্টগ্রাম মহানগর ও ঢাকার কয়েকটি জায়গায় মোটর সাইকেল চোরাই চক্রের বড় একটি গ্রুপ সক্রিয় রয়েছে। সে সুযোগে আশফাক ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা চালিয়ে আসছে। ইতোপূর্বে তার কয়েকজন সহযোগী আটক হলেও আশফাক থেকে যায় ধরা ছোঁয়ার বাইরে। দীর্ঘদিন ধরে চেষ্টার পর শনিবার রাতে চিওড়া বাজার এলাকায় পুলিশের একটি দল তাকে ধাওয়া করলে সে পাশ্ববর্তী পুকুরে লাফিয়ে পড়ে। পরে তাকে সেখান থেকে আটক করা হয়। আটককৃত আশফাকের বিরুদ্ধে চৌদ্দগ্রাম, ফেনী, নোয়াখালী ও চট্টগ্রামসহ বিভিন্ন থানায় ২০টিরও বেশী মামলা রয়েছে।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার আবদুল্লাহ আল মাহফুজ জানান, আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের প্রধান আশফাকের ১০ দিনের রিমান্ড চেয়ে গতকাল রোববার আদালতে পাঠানো হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply