আওয়ামী লীগকে পুঁজি করে কাউকে লাভবান হতে দেয়া হবে না –ড. মহীউদ্দীন খান আলমগীর

কিশোর কুমার :
সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন- বাংলাদেশ আওয়ামী লীগকে পুঁজি করে দলীয় কোন নেতাকর্মীকে লাভ হতে দেয়া হবে না। যারা দলের সাইনবোর্ড ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে তাদের স্থান বাংলাদেশ আওয়ামী লীগে নেই।

২৬ জুন অনুষ্ঠিত ইউপি নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে যারা কাজ করেছেন তাদেরকে প্রাথমিকভাবে দল থেকে অব্যহতি দেয়া হয়েছে। অভিযোগগুলোর সত্যতা যাচাইয়ের জন্য ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি গতকাল রবিবার গুলবাহার আশেক আলী খান স্কুল এণ্ড কলেজের হল রুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিএম আতিকুর রহমানের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর মোঃ ইকবাল হোসেন, মোঃ শহীদ উল্লাহ, ইউপি চেয়ারম্যান আমির হোসেন, রফিকুল ইসলাম লালু, এডভোকেট আয়েত আলী পাটওয়ারী, মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ রশিদ পাঠান প্রমূখ। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ উপজেলা আওয়মী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply