আওয়ামিলীগের অপশাসনের বিরুদ্ধে সৌদি আরব সারেলহজ্ব শাখা বি.এন,পির প্রতিবাদ সমাবেশ

মুহাম্মদ নাছের চৌধুরী, পবিত্র মক্কা সৌদি আরব :

বিচারব্যবস্থাকে কুক্ষিগত করে জননেতাদের বিচার করবেন.তাহালে মনে করবেনা যে জাতীয়তাবাদী ও তৌহিদী জনতার উপর রাজপথের আন্দোলনে পুলিশ লেলিয়ে দিয়ে জনতার বাধঁভাংগা রুদ্ররোষ থেকে রক্ষা পাবেন না..

গত ২৩-৯-২০১১ তারিখে সৌদি আরব সারেলহজ্ব শাখা বি.এন,পির এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়. উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন বৃহত্তর সারেল হজ্ব শাখার প্রধান উপদেষ্ঠা জনাব আল তাজ আহাম্মদ পবিত্র কুরাআন তেলায়াত করেন সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল হোসাইন স্বাগত বক্তব্য রাখেন উক্ত কমিটির সাধারন সম্পাদক জনাব বেলাল উদ্দিন উপদেষ্ঠা মনজুরুল আলম মন্জু বক্তব্য রাখেন সদ্যবিদায়ী সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ. বর্তমান সভাপতি জনাব সৈয়দুল হক.একপর্যায়ে কমিটির সভাপতির দায়িত্ব হস্তান্তর করেন জনাব সৈয়দুল হকের কাছে .বিদায়ী সভাপতি জনাব শহীদুল্লাহর নানা অসুবিধা থাকায় বর্তমান সভাপতির নিকট দায়িত্ব বুঝে দেন. এসময় সভায় করতালি দিয়ে সম্মতি জ্ঞাপন করেন. বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপদেষ্টা জনাব আবদুল মজিদ.শামসুল আলম সহ সভাপতি বেলাল সহ সভাপতি শফি আলম যুগ্ন সম্পাদক জামালউদ্দিন .বি,এ নাসির যুগ্ন সম্পাদক নুরুল ইসলাম যুগ্ন সাধারন সম্পাদক হাসান যুগ্ন সাধারন সম্পাদক রুহুল আমীন যুগ্ন সাধারন সম্পাদক ইসমাইল অর্থ সম্পাদক জসিম উদ্দিন যোগাযোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম যুগ্ন যোগাযোগ সম্পাদক মুজিবুল হক দপ্তর সম্পাদক সালাহউদ্দিন.আহাম্মদ .প্রচার সম্পাদক শফি আলম (সোনা মিয়া) যুগ্ন প্রচার সম্পাদক যথাক্রমে জয়নাল.আমানুল্লাহ আবুল কাসেম. ধর্ম বিষয়ক সম্পাদক শাহজাহান নেজামউদ্দিন খালবী আর্ন্তজাতিক সম্পাদক শফিকুর রহমান শফি সহ আর্ন্তজাতিক সম্পাদক মোহাম্মদ ইসমাইল খান ও মুকতার আহাম্মদ হানিফ ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন বক্তারা বলেন.

বর্তমান সরকারের একের পর হিংস্র কর্মকান্ডের বিচার করা হবে. মানবতাবিরোধী অপরাধে অপরাধী বর্তমান সরকার দুই থেকে আড়াইশ দাগী আসামী খুনী অপরাধী দিয়ে দেশ চালাচেছ. উদোর পিন্ডে বুদোর ঘাড়ে দোষ চাপিয়ে লাভ হবে না অচিরে তাদের পতন হবে.যারা পুলিশে থেকে জনগনের মিশিল মিটিং করার অধিকারের উপর থাবা বসিয়েছে তাদের হুসিয়ার করে দিতে চাই এই দিন দিন নয় এই সব পুলিশ নামক প্রশাসনিক অপরাধী পুলিশের পোষাক পরে অপরাধ করে যাচ্ছে থানায় থানায় তাদের চিহিৃত করে পৃথক আদারত গঠন করে বিচার করা হবে পরে এক নৈশ ভোজের আয়োজন করা হয় .

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply