মক্কায় হজ্ব এজেন্সি এসোসিয়েশন অব বাংলাদেশের নতুন কার্যালয় উদ্বোধন

মুহাম্মদ নাছের চৌধুরী. পবিত্র মক্কা :

হজ্ব . হাজীদের সংবর্ধনা. ওমরা মেলা.হজ্ব ক্যাম্প .হাজ্বীদের স্বাস্থ্য সেবা .বিমান বন্দরে হাজ্বীদের ঝামেলা হোটেল সমস্যা .হাজ্বীদের হয়রানী . তথ্যের অসংর্স্পুনতা. অসাধূদের দৌরাত্ব থেকে মুক্তি পেতে এই কার্যালয় সততা ও নিরলসভাবে কাজ করবে.
পবিত্র মক্কায় হজ্ব এজেন্সি এসোসিয়েশন অব বাংলাদেশের নতুন কার্যালয় উদ্বোধন কালে বক্তব্যে কনসাল জেনারেল জনাব নাজমুল ইসলাম.
গত রোববার ১৮-৯২০১১ তারিখে পবিত্র মক্কায় হজ্ব এজেন্সি এসোসিয়েশন অব বাংলাদেশের প্রায় ৩ শতাধিক হজ্ব এজেন্সি প্রতিনিধি নিয়ে সকল জল্পনা কল্পনা সমাপ্তি টেনে পবিত্র মক্কা কাবা শরীফের অদুরে উদ্বোধন করা হল নতুন কার্যালয়.অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানব্যর কনসাল জেণারেল জনাব নাজমুল ইসলাম.সভাপতিত্ব করেন হাবের সভাপতি জনাব জামাল উদ্দিন আহাম্মদ.বিশেষ অতিথি হিসাবে ছিলেন.দুতাবাসের কাউন্সিলর (শ্রম বিষয়ক) জনাব এমদাদাদুল হক.মক্কাস্থ হজ্ব কনসাল জনাব আসাদুজ্জামান . হাবের অর্থ সবিচ জনাব মোজাম্মেল হোসেন কামাল..অনুষ্ঠানে মান্যবর কনসাল জেনারেল ও শ্রম কমিশনার বলেন গত বছর নিরলস পরিশ্রম করে হজ্ব সম্পাদনে আমরদক্ষিণ এশিয়ায় প্রথম স্থান অধিকার করেছি.এবার আপনাদের জন্য নতুন করে হাজ্বীদের সেবায় সংযোজন করা হল ৩ শতাধিক হজ্ব এজেন্সির নতুন কার্যালয়.অনেকে সমালোচনা করা সত্বেও আমরা হাজ্বীদের সেবায় এগিয়ে থাকব. হজ্ব . হাজীদের সংবর্ধনা. ওমরা মেলা.হজ্ব ক্যাম্প .হাজ্বীদের স্বাস্থ্য সেবা .হাজ্বীদের হয়রানী . তথ্যের অসংর্স্পুনতা. অসাধূদের দৌরাত্ব থেকে মুক্তি পেতে আল্লাহর মেহমানদের খেদমতে নিরলস ব্যপক কাজ করবে এই কার্যালয় .এই জন্য এই সংস্থার সাথে জড়িত সকল সরকারী কর্মকর্তা. মন্ত্রীমহোদ্বয় .হজ্ব অফিসার.কনসুলেটকে হজ্ব এজেন্সিগুলোর পক্ষ থেকে হাব নেতৃবৃন্দ মোবারকবাদ জানান. হাব সদস্যগন আশা করেন হজ্ব সার্ভিসে গত বারের মত বাংলাদেশ হজ্ব মিশন দক্ষিন এশিয়ার মধ্যে শ্রেষ্ঠ হবে.গতবারের চেয়ে এবার হজ্ব আরো সুষ্ঠভাবে সম্পন্ন করা হবে…





Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply