দেবিদ্বারে দুই এলাকার সংঘর্ষে পুলিশসহ আহত ২০ :পুলিশের টিয়ারসেল ও গুলি নিক্ষেপ:১৪৪ ধারা জারি

দেবিদ্বার সংবাদদাতা :

কুমিল্লার দেবিদ্বার পৌর এলাকায় ল সোমবার বিকেলে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবিদ্বার উত্তর পারা ও বানিয়া পাড়া এলাকার দু’গ্রুপ ইট পাটকেল ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পুলিশ সহ অন্তত ২০ জন আহত হয়। এ সময় কুমিল্লা – সিলেট সড়কে প্রায় আধা ঘন্টা অবোরুধ করে রাখা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ টিয়ারসেল ও ৪ রাউন্ড গুলি ছুড়ে এবং ১৪৪ ধারা জারি করা হয়।

জানা যায়, দেবিদ্বার উত্তর পারা (পুরাতন বাজার) ও বানিয়া পাড়া এলাকার দু’গ্রুপের মধ্যে একটি গ্রাম্য সালিসে কথা কাটা কাটিকে কেন্দ্র করে ইট পাটকেল ও দেশীয় অস্ত্র নিয়ে রক্ত ক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ওই সময় দু’গ্রুপের সংঘর্ষে গুরুত্বর আহত হয় পুরাতন বাজারের জামাল (২৮) , লুৎফুর রহমান নিলু (৬৫) , দুলাল (২০), ব্যবসায়িক সমিতির সাধারন সম্পাদক আঃ হক খোকন (৪৮) , পুলিশের এস আই সহিদুল ইসলাম(৩৫), কনষ্টেবল ইউছুফ (৫০) সহ উভয় পক্ষের অত্যন্ত ২০জন আহত হয়েছে। গুরুতর আহতদের কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমেক হাসপাতালে ভর্তি করা হয়।

গুরুত্বর আহত লুৎফুর রহমান নিলু ও জামালকে দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারী এ্যাম্বুলেন্স যোগে কুমেক হাসপাতালে নেওয়ার পথে বানিয়াপাড়া এলাকায় সন্ত্রাসীরা এ্যাম্বুলেন্সটি ভাংচুর করে।

এ ব্যপারে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার নাথ জানান, ওই ঘটনা স্থলে আমরা উপস্থিত হয়ে প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে সক্ষম হই। উত্তপ্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পযর্ন্ত কোন পক্ষই মামলা দায়ের করেনি।




Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply