তিতাসে র‍্যাবের অভিযানে ১২৪ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী চম্মা আটক

নাজমুল করিম ফারুক, তিতাস :

মাদক সম্রাজ্ঞী চম্পা বেগমে
কুমিল্লার তিতাসের মাছিমপুর গ্রামে র‍্যাব-১১ অভিযান চালিয়ে ১২৪ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী চম্পা বেগম (২৭) কে আটক করে।

তিতাস থানা সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে র‍্যাব-১১ এর একটি দল গোপন সূত্রের ভিত্তিতে উপজেলার কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামে অভিযান চালাত। এসময় র‍্যাব-১১ ৬২ হাজার টাকা মূল্যের ১২৪ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী চম্মা বেগমকে আটক করে।

পরে র‍্যাব-১১ ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী চম্মা বেগমে তিতাস থানায় হস্তান্তর করে। বিশেষ ক্ষমতা আইনের ২৫(খ) ধারা তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলা নং-৪, তারিখ ঃ ১৮ সেপ্টেম্বর’২০১১।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, চম্পা বেগম দীর্ঘ দিন যাবৎ একটি প্রভাবশালী মহলের সহযোগিতায় মাছিমপুর গ্রামে গাঁজা, ফেন্সিডিল, প্যাথিথিন বিক্রি করে আসছে। মাছিমপুর চম্পা বেগমের পিত্রালয় ও সাবেক স্বামীর গ্রাম হওয়ায় এবং প্রভাবশালী মহলের সাথে যোগাযোগ থাকায় কেউ তার বিরুদ্ধে কথা বলতে পারতো না।

মাদক সেবন ও বিক্রি সম্পর্কে থানা পুলিশ নিয়মিত অভিযান চালালেও র‍্যাব-১১ এর মাধ্যমে ১২৪ বোতল ফেন্সিডিল আটক হওয়ায় সাধারণ জনগণের মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।





Check Also

তিতাসে মেহনাজ হোসেন মীম আদর্শ কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

নাজমুল করিম ফারুক :— কুমিল্লার তিতাসে মেহনাজ হোসেন মীম আদর্শ কলেজের নবীনবরণ অনুষ্ঠান গত শনিবার ...

Leave a Reply