গণতন্ত্রের অতন্ত্র প্রহরী খালেদা জিয়ার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে . এম.কে আনোয়ার

নাজমুল করিম ফারুক, তিতাস :
গণতন্ত্রের অতন্ত্র প্রহরী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম.কে আনোয়ার। তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া গৃহবধু থেকে রাজনীতিতে এসে গণতন্ত্রের জন্য আপসহীন সংগ্রাম করেছেন। কখনোই বিদেশের কাছে মাথা নত করেননি। ওয়ান ইলেভেনসহ বিভিন্ন সময় বিভিন্ন গোষ্ঠী খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে চেয়েছিলেন কিন্তু তিনি গণতন্ত্র প্রতিষ্ঠা অব্যাহত রাখার লড়াই এখনও চালিয়ে যাচেছন। গতকাল শনিবার ১৭ সেপ্টেম্বর কড়িকান্দি বাজারস্থ দলীয় কার্যালয়ে তিতাস উপজেলা বিএনপি কর্তৃক আয়োজিত উপজেলা মহিলা ও শ্রমিকদল গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এম.কে আনোয়ার আরো বলেন, বেগম জিয়ার রাজনীতিকে আরো গতিশীল করতে নারীদের প্রয়োজন রয়েছে বলেই বিএনপিতে তাদের মূল্যায়ন রয়েছে। তিনি উপজেলা মহিলাদল ও শ্রমিকদল গঠনের জন্য দলের মাঠ পর্যায়ের নেতৃকর্মীদের আহ্বান জানান।

উপজেলা বিএনপির সভারপ্রাপ্ত সভাপতি মনিরুল হক তপন ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, যুবদলের সভাপতি তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু, ছাত্রদলের সভাপতি মনির হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলীসহ বিভিন্ন ইউনিয়নের মূলদল ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply