বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কুমিল্লা জেলা শাখার কমিটি পুন:গঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কুমিল্লা জেলা শাখার কার্যনির্বাহী কমিটি পুন:গঠিত হয়েছে। গত ১৪ সেপ্টেম্বর বুধবার কুমিল্লা সদর হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সাধারণ সভায় সর্বসম্মত সিদ্ধাান্তক্রমে মো: জাকির হোসেন (গণপূর্ত অধিদপ্তর)কে সভাপতি, মো: জসীম উদ্দিন (মৎস্য অধিদপ্তর)কে সাধারণ সম্পাদক, মো: নজরুল ইসলাম (সদর হাপাতাল)কে সাংগঠনিক সম্পাদক এবং মো: আবদুল মান্নান (সমাজসেবা)কে অর্থ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি পুনরায় গঠিত হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি কুমিল্লা জেলা শাখার কার্যনির্বাহী কমিটি দীর্ঘদিন না থাকায় কুমিল্লা মেডিকেল কলেজের মো: হারুনুর রশিদকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে ২৭ সেপ্টেম্বরের মধ্যে সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদকের নিকট জমা প্রদান করার সিদ্ধান্ত সর্বসম্মতভাবে গৃহিত হয়।

আগামী ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রশিক্ষণ কেন্দ্রের (এফ.ডব্লিউ.ভি.টি.আই.) সম্মেলন কক্ষে নবগঠিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে। সভায় পরিষদের সকল কার্যনির্বাহী সদস্যকে উপস্থি হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।





Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply