সরাইলে প্রাথমিক বিদ্যালয়ে ফেনসিডিল ও মদ : অভিভাবকেরা উদ্বিগ্ন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি॥
সরাইলে এক রেজি:প্রাথমিক বিদ্যালয়ে গভীর রাতে বসেছে ফেনসিডিল ও মদের আসর। বিষয়টিকে ঘিরে শিক্ষার্থী ও অভিভাবকেরা হয়ে পড়েছে উদ্বিগ্ন। ঘটনাটি ঘটেছে, গত বুধবার গভীর রাতে উপজেলার সদর ইউনিয়নের উচালিয়াপাড়া বড় বাড়ি রেজি:প্রাথমিক বিদ্যালয়ে।

ওই এলাকার একাধিক অভিভাবক জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা। শিক্ষার্থীরা প্রতিদিনের মতো বিদ্যালয়ে আসে। কোন শিক্ষক নেই। শ্রেণী কক্ষের তালা ভাঙ্গা। ভিতরে প্রবেশ করে দেখে সবকিছু এলোমেলো। ব্যবহৃত মোমবাতি, রুটি ও বিস্কুটের খালি পেকেট পড়ে রয়েছে। তার সাথে বেশক’টি ফেনসিডিল ও মদের খালি বোতল দেখা যায়। শিক্ষার্থীরা হতভম্ব হয়ে পড়ে। অনেকে দৌঁড়ে বাড়িতে ফিরে আসে। বিষয়টি জেনে এলাকার অভিভাবকরা চিহ্নিত ও উদ্বিগ্ন হয়ে পড়ে। গ্রামের বাসিন্দা মো. সোনা মিয়া বলেন, আমার ছেলে আকাশ ওই বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র। সে বিদ্যালয়ে গিয়েই দৌঁড়ে বাড়িতে চলে আসে। তার কাছ থেকে বিষয়টি জেনে আমি বিদ্যালয়ে গিয়ে ঘটনার সত্যতা পায়। বিষয়টি নিয়ে সকলকে ভাবতে হবে।

এই বিষয়টি জানতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজাদ উদ্দিন ঠাকুরের মুঠোফোনে কল করলে তিনি রিসিভ করেন নি।

এ ব্যাপারে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. শফিকুল ইসলাম কানু বলেন, ঘটনাটি এইমাত্র জানলাম। বিদ্যালয় থেকে আমাকে কেউ জানান নি।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply