কুমিল্লায় অস্ত্র ও মাদকসহ ব্যবসায়ীকে আটকের পর ছেড়ে দিল বিজিবি

সিরাজুল ইসলাম চৌধুরী, কুমিল্লা :
কুমিল্লার চৌদ্দগ্রামে বিজিবি কর্তৃক গতকাল বুধবার ভোরে অস্ত্র ও মাদকসহ জাহাঙ্গীর নামে এক মাদক ব্যবসায়ীকে আটকের পর ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিবের বাজার বিজিবির নায়েক সুবেদার মুহিতের নেতৃত্বে বিজিবির একটি দল শুয়ারখিল গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরের ঘরে অভিযান চালায়। এসময় বিজিবি ভারতীয় তৈরী একটি এলজি, ১৫ বোতল ফেনসিডিল, ৬ বোতল বিয়ার, ৩ বোতল মদ ও ৩ বোতল হুইস্কিসহ জাহাঙ্গীরকে আটক করে। পরে বিজিবি জাহাঙ্গীরকে নিয়ে কিছু দূর যাওয়ার পর প্রভাবশালী একটি মহলের তদবিরে উৎকোচ গ্রহণের মাধ্যমে তাকে ছেড়ে দেয়া হয় বলে অভিযোগ উঠেছে।

সরেজমিন গেলে স্থানীয়রা জানায়, জাহাঙ্গীর ও তার স্ত্রী খোদেজা দু’জনই দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। ঘটনার পর ঘরে তালা ঝুলিয়ে দু’জনই পালিয়ে যায়। শিবের বাজার বিজিবির নায়েক সুবেদার মুহিত জানান, জাহাঙ্গীরকে সন্দেহভাজন হিসেবে আটক করে এলাকাবাসীর অনুরোধে ছেড়ে দেয়া হয়। এবং ছাগলের ঘর থেকে উদ্ধারকৃত অস্ত্র ও মাদক ব্যাটেলিয়ানে জমা দেয়া হয়েছে। মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়া এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা না নেয়া প্রসঙ্গে জানতে চাইলে তিনি মন্তব্য করতে রাজি হননি। এব্যাপারে বিজিবি ৩৩ ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল আকতারুজ্জামানের মুঠোফোনে (০১৭১১-৮৮৩৩৮৪) বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।





Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply