আ’লীগ নেতার পুত্রের কান্ড: সরাইলে পুলিশের উপস্থিতিতে সিএনজি অটোরিকশা ছিনতাই

আরিফুল ইসলাম সুমন, সরাইল(ব্রাহ্মণবাড়িয়া)॥
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টহল পুলিশের উপস্থিতিতে চালককে বেঁধে একটি সিএনজি অটোরিকশা ছিনতাই হয়েছে। ঘটনাটি ঘটেছে, গত বুধবার রাত ৮টার দিকে।

দূর্ঘটনার শিকার গাড়ির চালক কামাল হোসেন জানায়, বুধবার রাত ৮টার দিকে কুন্ডা থেকে আসার পথে সরাইল-নাসিরনগর-লাখাই সড়কে সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের ধরন্তী পুটিয়া ব্রীজ অতিক্রম করা মাত্রই এলাকার চিহ্নিত ডাকাত মো. বাবুর নেতৃত্বে সংঘবদ্ধ ১৪/১৫ জনের ডাকাতদল সড়কে ব্লক ও ইট ফেলে অটোরিকশাটির গতিরোধ করে। বাবু সহ ৪/৫ জন ডাকাত আমাকে বেঁধে মুঠোফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে সড়কের পাশে অপেক্ষমান একটি নৌকায় হাতপা বাঁধা অবস্থায় আমাকে তুলে কিছু দূরে নিয়ে যায়। সুযোগে ডাকাতরা অটোরিকশাটি ছিনতাই করে। এসময় সড়কে ঘটনাস্থল থেকে মাত্র ১৫/২০গজ দূরে সরাইল থানার এ এস আই মো. কবিরের নেতৃত্বে একদল টহল পুলিশ অবস্থান করছিল। ডাকাত বাবু সরাইল আ’লীগের নেতা ও উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের বাসিন্দা আবদুস সামাদ মিয়ার পুত্র। তার বিরুদ্ধে সরাইল থানায় একাধিক মামলা রয়েছে।

এদিকে গতকাল বৃহস্পতিবার সিএনজি অটোরিকশাটির মালিক কামাল হোসেন বাদী হয়ে ডাকাত বাবুকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরো ১৫ জনের বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে এ এস আই কবির বলেন, পাঁচ মিনিটের জন্য ডাকাতদের গ্রেফতার করতে পারিনি।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আব্বাস উদ্দিন বলেন, সড়কে টহলপুলিশ রেখেও এমন একটি ঘটনা ঘটে গেল কিভাবে বুঝতে পারছি না। ছিনতাইকৃত সিএনজি অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।





Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply