কুমিল্লায় গ্যাস চুরির ঘটনায় ব্যবস্থা না নেয়ায় ৮ প্রকৌশলীর বদলী

কুমিল্লা সংবাদদাতা :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দু’পাশে বিভিন্ন সিএনজি ফিলিং স্টেশনগুলোতে গ্যাস চুরি ঘটনায় কোন ব্যবস্থা নেয়ার কারণে এবং বিভিন্ন মিডিয়ায় প্রকাশের পর কুমিলা বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিঃ (বিজিডিসিএল) প্রধান কার্যালয়ের ৮ প্রকৌশলীকে বদলী করা হয়েছে। একই সঙ্গে ৮ জন কর্মকর্তার বদলীর আদেশে সংশিষ্ট কার্যালয়ে তোলপাড় শুরু হয়েছে। মহাব্যবস্থাপক (প্রশাসন) স্বাক্ষরিত এ আদেশটি সোমবার জারি করা হলেও গতকাল মঙ্গলবার এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

জানা যায়- বিজিডিসিএল’র ৮ প্রকৌশলীকে এক সঙ্গে আন্তঃ বদলীর আদেশ জারি করা হয়। ওই আদেশে যাদেরকে বদলী করা হয় তারা হচ্ছেন- উপ মহাব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী জসিম উদ্দিন, উপ মহাব্যবস্থাপক (রক্ষণাবেক্ষণ) প্রকৌশলী এয়াকুব আলী, ম্যানেজার প্রকৌশলী সাইফুল ইসলাম, ম্যানেজার প্রকৌশলী জামাল উদ্দিন, ম্যানেজার প্রকৌশলী মোশাররফ হোসেন ভূইয়া, ম্যানেজার প্রকৌশলী সহিদুল হক ও ম্যানেজার প্রকৌশলী আবদুল কাদের। এদের মধ্যে ম্যানেজার প্রকৌশলী সহিদুল হককে চাঁদপুর হতে কুমিলা ও ম্যানেজার প্রকৌশলী আবদুল কাদেরকে কুমিলা থেকে চাঁদপুর কার্যালয়ে বদলী করা হয়েছে। বিজিডিসিএল’র অধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দু’পাশের সিএনজি ফিলিং ষ্টেশনে গ্যাস চুরি হচ্ছে এম অভিযোগ মিডিয়ায় প্রচারিত হওয়ায় কর্তৃপক্ষ একই সঙ্গে ওই ৮ প্রকৌশলীকে অন্যান্য শাখায় আন্তঃবদলী করছে বলে সংশিষ্ট সূত্রে জানা গেছে।

এ বিষয়ে বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানির লিঃ (বিজিডিসিএল) মহাব্যবস্থাপক (প্রশাসন) মাহফুজুল হক খান জানান- সিএনজি ফিলিং ষ্টেশনে গ্যাস চুরি হওয়ার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বিতর্ক এড়াতে ও প্রশাসনিক স্বচ্ছতার স্বার্থে এ বদলী করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply