বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে কচুয়ার মধুপুর সপ্রাবি ফাইনালে বিজয়ী

কিশোর কুমার :
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ের সেমি ফাইনালের শেষ খেলায় গতকাল শনিবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। সেমিফাইনালের খেলায় কচুয়া উপজেলার ৫১ নং মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে মতলব উত্তরকে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। আগামী ১৬ই সেপ্টেম্বর চাঁদপুর স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলায় কচুয়ার মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চাঁদপুর সদর প্রাথমিক বিদ্যালয়ের সাথে অনুষ্ঠিত হবে।

জানাযায়- কচুয়া উপজেলার ৫১নং মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ইউনিয়ন পর্যায় থেকে জেলা পর্যায়ের সেমি ফাইনাল পর্যন্ত অপরাজিত থেকে নিজেদের শ্রেষ্ঠত্ব অর্জন করে।

সেমিফাইনালে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন- চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আক্তার হোসেন, জেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার মোঃ হুমায়ুন কবীরসহ বিভিন্ন উপজেলা থেকে আগত ক্ষুধে খেলোয়ার, শিক্ষার্থী, অভিভাবক ও অতিথিবৃন্দ।

এদিকে এক প্রতিক্রিয়ায় মধুপুর সপ্রাবি’র ম্যানেজিং কমিটির সভাপতি, কচুয়া বার্তা’র সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর তালুকদার জানান- মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় অপরাজিত থেকে জেলা পর্যায়ে সেমি ফাইনালে আমার স্কুলের ছাত্রীরা যোগ্যতা অর্জনের পিছনে উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম বড়–য়া, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোতাহার হোসেনের অনুপ্রেরণা ছিল। চাঁদপুর-১ আসনের সাংসদ, সরকারি হিসাব সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করায় অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও জেলা ভিত্তিক ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করায় কচুয়ার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মধুপুর সরকারি বিদ্যালয়কে অভিনন্দন জানিয়েছে।




Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply