মিশন ক্যাডেট স্কুল এন্ড কলেজ এর ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি :

আধুনিক ও নৈতিক শিক্ষার সমন্বয়ে প্রতিষ্ঠিত মিশন ক্যাডেট স্কুল এন্ড কলেজ এর ২য় সেমিষ্টার ফলাফল ঘোষনা উপলক্ষে গতকাল শনিবার মিশন ক্যাডেট স্কুল এন্ড কলেজ মাঠে এক ঈদ পূনর্মিলনী ও কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব জুনাব আলী সাহেব এর সভাপতিত্বে ও মিশন বিজনেস ফোরামের ব্যবস্থাপনা পরিচালক মো. মহসীন করির এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতীথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ সরওয়ার সিদ্দীকি। বিশেষ অতীথি হিসেবে উপস্থিত ছিলেন- মিশন বিজনেস ফোরামের চেয়ারম্যান জনাব ফারুক আহমেদ সাহেব, মিশন ক্যাডেট স্কুল এন্ড কলেজের ভারপাপ্ত অধ্যক্ষ জনাব মো. মতিউর রহমান ভুঁইয়া, মিশন বিজনেস ফোরামের ভাইস চেয়ারম্যান জনাব মো. শাহাদাৎ হোসেন, প্রকল্প পরিচালক ডা. কাজী বাকের হোসেন, অধ্যক্ষ মাও. মো. আমিনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. শাহ আলম, মো. আব্দুল মান্ন্ান, মো. গোলাম আজম, মো. আব্দুস সাত্তার, ডা. তৈহিদুর রহমান,ডা. মো মিজানুর রহমান, মো. কামরুল ইসলাম, মো. হুমায়ন কবির প্রমুখ।

প্রধান অতীথি আলহাজ্ব সৈয়দ সরওয়ার সিদ্দীকি তার বক্তব্যে ডা. মো. শহিদুল্যাহ এর উদ্ধৃতি দিয়ে বলেন, “যে জায়গায় জ্ঞানীর কদর হয়না সেখানে জ্ঞানীর জন্ম হয়না”। সে লক্ষ্যে মিশন ক্যাডেট স্কুল এন্ড কলেজ এর এই উদ্দ্যেগ অত্যন্ত প্রসংশনীয়। তিনি শিক্ষাদানে শিক্ষকদের দক্ষতা ও প্রতিষ্ঠান পরিচালনায় পরিচালক, শেয়ার হোল্ডার ও অভিভাবকদের আন্তরিক হওয়ার আহ্বান জানান।

মিশন ক্যাডেট স্কুল এন্ড কলেজের ভারপাপ্ত অধ্যক্ষ জনাব মো. মতিউর রহমান ভুঁইয়া তার বক্তব্যে বলেন, এই এলাকার শিক্ষার মাননোন্নয়ে মিশন ক্যাডেট স্কুল এন্ড কলেজ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে।

এছাড়াও অনুষ্ঠানে মিশন বিজনেস ফোরামের পরিচালক মো. মাহবুব আলম, মো. শাহ আলম, ডা. মো. জামাণ হেসেন, হা. জসিম উদ্দীন, ডা. ইমদাদুল হক, মো. মনিরুল ইসলাম, মো. তোফাজ্জল হোসেন, মো. শাহেদুজ্জামান উপস্থিত ছিলেন।

পরে ২য় সেমিষ্টার পরীক্ষায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয়স্থান অধিকারকারীদের পুরষ্কার প্রদান করা হয়।




Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply