দেবিদ্বারে পাওনা টাকা চাওয়ার অপরাধে ১ বৃদ্ধ খুনঃ সংঘর্ষে আহত ৫

মো: মামুনুর রশিদ::
কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নে গোপালনগর বাজারে শনিবার দুপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলায় নিহত ১ আহত ৫। ওই ঘটনায় এলাকায় দু’পরে মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, উপজেলার রসুলপুর ইউনিয়নে গোপালনগর বাজারের একতা মার্কেটের নাজমুল ষ্টোরের মালিক নাজমুল হোসেন নবীপুর গ্রামের সফিকের কাছ থেকে দোকান বাকীর পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নাজমুল ও সফিক ঝগড়ায় লিপ্ত হয়ে পরে। পরে সফিক প্তি হয়ে তার সাথে থাকা আবিদ, কালামের নেতৃত্বে ৭/৮ জন লোককে সাথে নিয়ে লাঠি, রড় দিয়ে নাজমুল ষ্টোরের লোকজনদের মারধর শুরু করলে পাশের দোকানদার মা ষ্টোরের মালিক নাজমুলের চাচা ঝগড়া ছুটাতে আসলে তার উপরও হামলা করে। এ ঘটনায় মা ষ্টোরের মালিক রব্বান মিয়া (৭০) কে লাঠি দিয়ে আঘাত করলে ঘটনারস্থলেই সে গুরুতর অসুস্থ হয়ে পরে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে দেবিদ্বার উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন এবং আহত অবস্থায় আবদুল আজিজ ও সফিক দেবিদ্বার সাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন আছে। ওই ঘটনার খবর পেয়ে দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে নিহত রব্বান মিয়ার ছেলে বাদী হয়ে নবীপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে সফিক (২৩) ও আবিদ (২৫) সহ আরো ৭/৮ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ ব্যাপারে ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, নিহত রব্বান মিয়ার শরীরে বড় দরনের কোন আঘাতের চিহ্র পাওয়া যায়নি, তবে লাশের ময়না তদন্ত শেষে কিভাবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply