কুমিল্লায় মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড

সিরাজুল ইসলাম চৌধুরী,কুমিল্লা :
কুমিল্লার আদালতে একটি মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে। কুমিল্লার অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মমতাজ বেগম ওই রায় প্রদান করেন।

জানা যায়, বিগত ২০০৮ সালের ২৫ এপ্রিল জেলার আদর্শ সদর উপজেলার অরন্যপুর গ্রাম থেকে থানা পুলিশ ৩০ বোতল ফেনসিডিলসহ একই গ্রামের জাহাঙ্গীর আলম সরকারের ছেলে নাদিম সরকার (২২) এবং চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার শুয়া পাড়া গ্রামের মৃত মহরম আলীর ছেলে সোলেমান (৩৬) ও একই গ্রামের লোকমান সরকারের ছেলে কবির হোসেন (২৮) কে গ্রেফতার করে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানার এস.আই জসিম উদ্দিনের দায়ের করা মামলায় বুধবার বিজ্ঞ অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক অভিযুক্ত ওই ৩ আসামীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও ১০হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে আরো ৩ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন। সরকার পক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি এডভোকেট আতিকুর রহমান আব্বাসী। বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট আবদুর রব খান ও এডভোকেট মাহবুবুল হক খন্দকার।

Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply