মুরাদনগরে স্কুল শিক্ষকের উপর হামলায় জড়িত থাকার অভিযোগে ৮নং চাপিতলা ইউপি চেয়ারম্যান মামুনের বিরুদ্ধে মামলা।

স্টাফ রিপোর্টার,মুরাদনাগর::
কুমিল্লার মুরাদরগর উপজেলায় রোববার রাতে উপজেলার ৮নং চাপিতলা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশীদ ভুইয়ার বিরুদ্ধে স্কুল শিক্ষক মোঃ শহিদুল্লাহ সরকারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার অভিযোগে তার ছেলে মোকছেদুর রহমান আবির বাদী হয়ে মামলা দায়ের করেছে।
জানা যায় , অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মুরাদনগর থানা পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ ভুইয়া , রেজাউল করিম সহ ৯জনের বিরুদ্ধে মামলা গ্রহন করে। জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষ চেয়ারম্যান মামুনুর রশীদ ভুইয়ার সাথে একই গ্রামের নিরিহ স্কুল শিক্ষক শহিদুল্লাহ সরকারের দির্ঘদিনের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত শুক্রবার রাতে ওই স্কুল শিক্ষকের নিজ বাড়িতে মামুনের নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রবেশ করে তাকে রাম দা ছুরি সহ ধারালো দেশীয় অস্ত্র দিয়ে নির্মম ও পৈশাচিক ভাবে কুপিয়ে গুরতর জখম করে পরে চোখ এবং হাত বেধে বাড়ির পিছনে নিয়ে তার তিনটি দাত উঠিয়ে ফেলে বলে মামলায় উল্লেখ করাহয়। এই ঘটনায় তার স্ত্রী চিৎকার করে এগিয়ে এলে তাকে ব্যাপক নির্যাতন করা হয়। খবর পেয়ে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে কুমেক হাসপাতালে প্রেরন করা হয়। মামলার বাদী ও এলাকাবাসী জানান , অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মামুন নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছে। তার ভয়ে কেউ মুখ খুলেনা। এদিকে মামলার বাদী মোকছেদুর রহমান আবির সহ তার ভাইদেরকে ওই চেয়ারম্যান ও তার লোকজন বিভিন্ন প্রকার হুমকি সহ নানা রকমের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার চেষ্টা চালাচ্ছে। ইতিপুর্বে সে এবং তার লোকজন এলাকায় বেশ কয়েকটি চাঞ্চল্যকর ঘটনা ঘটিয়েছে বলে এলাকাবাসী জানিয়েয়েছে। এনিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় লেখালেখি করা হলে সে সাংবাদিকদেরকেও বিভিন্ন প্রকার হুমকি ধমকি প্রদান করে। এনিয়ে স্থানীয় অজিফা খাতুণ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক , অভিবাবক , ও সকল ছাত্র ছাত্রী বৃন্দ তীব্র নিন্দা ও ঘটনার সাথে জরিতদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply