নাঙ্গলকোটে স্বামীকে হত্যার চেষ্টায় স্ত্রী আটক

নাঙ্গলকোট প্রতিনিধি:
নাঙ্গলকোটে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী কর্তৃক স্বামীকে বটি দিয়ে জবাই করে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে উপজেলার গান্দাচী গ্রামে। এলাকাবাসী ঘাতক স্ত্রীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাঙ্গড্ডা ইউপির গান্দাচী গ্রামের রিক্সা চালক আজম খানের সাথে দীর্ঘদিন থেকে স্ত্রী মাসুকা বেগমের পারিবারিক কলহ লেগে আছে। মাসুকা বেগম আজম খানের মা আম্বিয়া খাতুনের সাথে ছেলেকে কথা বলতে দিতেন না। তাকে ভাত খেতে দিতেন না। এনিয়ে স্ত্রীর সাথে আজম খানের প্রায় ঝগড়া লেগে থাকতো। গত ২মাস থেকে আজম খান শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। গত শনিবার রাত রাত সাড়ে ৮টায় স্বামী এবং স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী মাসুকা বেগম ধারালো বটি দিয়ে আজমকে (৪৫) জবাই করে হত্যার চেষ্টা চালায়। এতে আজম খানের গলা কেটে যায়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্র্রথমে কুমিল্লা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আজম খানের ২মেয়ে ৪ ছেলে রয়েছে। তার ২য় মেয়ে ইয়াসমীন (৭) জানান, তার মা তার বাবাকে বটি দিয়ে গলা কাটেন। এলাকাবাসী স্ত্রী মাসুকা বেগমকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। নাঙ্গলকোট থানার ওসি প্রশান্ত পাল জানান, আজম খানের স্ত্রী মাসুকা বেগমের বিরুদ্ধে হত্যা চেস্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply